বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

পাঁচবার প্রেমে পড়েছেন আলিয়া

  • প্রকাশ সময় সোমবার, ২১ জুন, ২০২১
  • ৪৬০ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : স্টুডেন্ট অফ দ্য ইয়ার থেকে শুরু করে গল্লি বয়, হাইওয়ে, উড়তা পাঞ্জাব কিংবা ডিয়ার জিন্দেগী- সব ছবিতেই নিজের অভিনয় দক্ষতা দেখিয়েছেন বলিউডের ডিম্পল গার্ল আলিয়া ভাট। বর্তমানে রনবীর কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন বি–টাউনের সর্বাধিক উপার্জনকারী এই নায়িকা। তবে রনবীরের আগেও আরো চারবার প্রেমে পড়িয়েছিলেন আলিয়া।
রমেশ দুবে : আলিয়ার প্রথম প্রেমের শুরুটা সেই স্কুল জীবনে। জামনাবাই নার্সি স্কুলে পড়ার সময় সহপাঠী রমেশ দুবের প্রেমে পড়েছিলেন আলিয়া। আলিয়া ও রমেশ দু’জনেই একই ক্লাসে পড়তেন। অধিকাংশ স্কুল রোমান্সের মতো রমেশ-আলিয়ার প্রেম বেশি দূর গড়ায়নি।

আলী দাদরকর : বলিউডের ঝাঁ চকচকে জগতে পা রাখায় আগেই আলী দাদরকরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন আলিয়া। এই প্রেমের ব্যাপারে বেশ সিরিয়াস ছিলেন আলিয়া।  এই প্রেম অনেকদিন টিকেছিল। আলীর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিও দিতেন আলিয়া। বিভিন্ন জায়গায় প্রকাশ্যেই তাদের দেখা গেছে। তবে এই প্রেম ভাঙার কারণ জানা যায়নি।

কাভিন মিত্তল :  ভারতের বিখ্যাত বিজনেস টাইকুন সুনীল মিত্তলের ছেলে কাভিনের সঙ্গে আলিয়ার প্রেম ছিল বলে গুজব শোনা যায়। এক সম্মেলনে কাভিনের সঙ্গে দেখা হয় আলিয়ার। পরে তাদের মধ্যে বন্ধুত হয়। বন্ধুত্ব প্রেমে রূপ নিতে সময় নেয়নি। তবে এই সম্পর্ক বেশিদিন টেকেনি বলে জানা গেছে।

সিদ্ধার্থ মালহোত্রা : আলিয়ার এই প্রেম বি-টাউনের সবার জানা। আলিয়া ও সিদ্ধার্থ একসঙ্গে বলিউডে কাজ শুরু করেন। তারা জুটি বেঁধে দুটি ছবিও করেছেন। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির সময় থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক শুরু হয় বলে গুজব আছে। দু’জনের কেউই অবশ্য সরাসরি তাদের প্রেমের বিষয়টি স্বীকার করেনি। তবে তারা যে নিছক বন্ধু ছিলেন না তার প্রমাণও রয়েছে। ২০১৭ সালে আলিয়া রনবীর কাপুরের সাথে ঘনিষ্ঠতা বাড়ায় এই সম্পর্কের ইতি টানেন আলিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin