সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

অসহায়দের মধ্যে দুই লক্ষ আটচল্লিশ হাজার টাকার চেক প্রদান করলেন এমপি মিতা

  • প্রকাশ সময় বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ২২২ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে করোনার সংক্রমনের পনের মাস অতিবাহিত হতে যাচ্ছে। করোনার সংক্রমণ থেকে জনগণকে বাঁচাতে একের পর এক লকডাউন ঘোষনা করছেন সরকার। এর ফলে জনজীবন স্থবির হয়ে পড়েছে। শিল্প কলকারখানা, অফিস, ব্যবসা-বাণিজ্য ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় জনগণ কর্মহীন হয়ে পড়েছে। সব থেকে বেশী বিপদে পড়েছেন মধ্যবিত্ত পরিবারের লোকজন। তারা না পারছেন কাউকে বলতে, না পারছেন অভাবে জ্বালা সহ্য করতে।
এ সকল মানুষের কথা চিন্তা করে রাজশাহী সংরক্ষিত আসনের সংসদ সদস্য আদিবা আনজুম মিতা তাঁর ঐচ্ছিক তহবিল হতে আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে ঐ সকল অসহায় মোট ২৮ জনের হাতে বিভিন্ন অংকের বেয়ারার চেক তুলে দেন। এরমধ্যে ২৩ জনকে দশ হাজার, দুইজনকে পাঁচ হাজার, দুই জনকে তিন হাজার ও এক জনের হাতে দুই হাজার টাকাসহ মোট দুই লক্ষ আটচল্লিশ হাজার টাকার বেয়ারার চেক তুলে দেন তিনি।
এসময়ে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনার প্রভাব থেকে জনগণকে মুক্ত রাখতে নানাবিধ কর্মসূচী একের পর বাস্তবায়ন করে যাচ্ছেন। এছাড়াও নগদ অর্থ ও খাদ্য দিয়ে কর্মহীন, অসহায় মানুষের মুখে হাসি ফুটাচ্ছেন। এরই ধারাবাহিকতায় তিনি তাঁর ঐচ্ছিক তহবিল হতে এই অর্থ প্রদান করলেন বলে জানান তিনি। তিনি তাঁর এবং প্রধানমন্ত্রীর জন্য সকলের নিকট দোয়া চান।


রাজশাহী জেলা প্রশাসন কার্যালয়ের লাইব্রেরীতে চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার মাহমুদুল হাসান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-৩ এ্যাডভোকটে আসলাম সরকার ও রাজশাহী জেলা জজ কোর্টের পিপি এ্যাডভোকেট মোসাব্বীর হোসেনসহ অন্যান্য কমর্কর্তাবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin