বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

উত্তরা ব্যাংক ও শাপলা সংস্থার উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান

  • প্রকাশ সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২৪৬ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা মরামারি আকার ধারণ করেছে। এর ফলে খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন, অসহায়, দু:স্থ ও গরীব মানুষের পাশে দাঁড়িয়ে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে উত্তরা ব্যাংক লিমিটেড ও শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা ।
আজ রোববার বেলা ৩ টা রাজশাহী উত্তরা ব্যাংক লিমিটেড এর কনফারেন্স রুমে এবং বিকেল ৫ টায় কেশরহাটে উত্তরা ব্যাংক লিমিটেড এর আর্থিক সহায়তায় অত্র ব্যাংক এবং শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা যৌথভাবে রাজশাহী সদর, পবা ও মোহনপুর এলাকায় বসবাসরত অসহায়, দুস্থ ও গরীব ৮৯ টি পরিবার মধ্যে ১০০০০.০০ (দশ হাজার) টাকা করে মোট ৮,৯০,০০০/Ñ (আট লক্ষ নব্বই হাজার টাকা ) টাকা প্রদান করা হয়।
আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা ব্যাংক লিমিেিটড এর উপমহাব্যবস্থাপক ও রাজশাহী অঞ্চল প্রধান লিটন পাশা খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহসিন আলী। করোনার এই দূর্যোগকালীন সময়ে আর্থিক সহায়তা প্রাপ্ত পরিবারের সদস্যগণ উত্তরা ব্যাংক লিমিেিটড ও শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রতিষ্ঠান দুটির উত্তোরোত্তর সফলতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin