শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২১ অপরাহ্ন

রাজশাহীতে ক্ষতিগ্রস্থ শহীদ পরিবারের মধ্যে আর্থিক সহায়তা প্রদান

  • প্রকাশ সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৩০৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবিদেক: করোনাভাইরাসের কারনে ক্ষতিগ্রস্থ মুক্তিযোদ্ধা শহীদ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আর্থিক সহায়তা প্রদান করা হয়। আজ বুধবার দুপুরে তালাইমারী শহীদ মিনার চত্বরে আয়োজতি অনুষ্ঠানের মাধ্যমে রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একশ জন শহীদ পরিবারের সদস্যদের হাতে দুই হাজার টাকা করে মোট দুই লক্ষ টাকা তুলে দেন।
এসময়ে তিনি বলেন, করোনায় ক্ষতিগ্রস্থ সবাইকে ত্রাণের আওতায় আনা হচ্ছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে তাঁরা এই সকল কার্যক্রম বাস্তবায়ন করছেন। কারণ এই সরকার জনগণের সরকার। তিনি কাউকে না খাইয়ে রাখবেন না। এছাড়াও কেউ অতি জরুরী সমস্যায় পড়লে জেলা প্রশাসক এর নিকট যাওয়ার পরামর্শ দেন তিনি। সেইসাথে আজ থেকে লকডাইন কঠোরভাবে মেনে চলার জন্য উপস্থিত সকলেল প্রতি আহবান জানান তিনি। বক্তব্য শেষে তিনি উপস্থিত সদস্যদের হাতে এই অর্থ তুলে দেন।
এসময়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরিফুল হক, জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট অভিজিদ সরকার, পবা উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার, মহানগর মুক্তিযোদ্ধা কমাণ্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডাক্তার আব্দুল মান্নান ও কবিকুঞ্জের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রুহুল আমিনসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin