রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

করোনা আক্রান্তদের বাড়িতে পবা’র ইউএনও শিমুল আকতার

  • প্রকাশ সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১৬৩ বার দেখা হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক: নওহাটা পৌর এলাকার করোনায় আক্রান্ত রোগীদের বাড়িতে বাড়িতে গিয়ে সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজ খবর নিলেন পবা উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার। আজ মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর ১ টায় নওহাটা পৌর এলাকায় দুইজন করোনা আক্রান্ত রোগীর বাড়িতে যান এবং তাদের খোঁজ নেন তিনি।
এসময়ে তিনি রোগি ও পরিবারের সদস্যদের উদ্দেশ্যে বলেন, করোনায় আক্রান্ত হলেই যে, অবস্থা খারাপ হবে তা নয়। নিয়ম করে ঔষধ সেবন এবং স্বাস্থ্যবিধি মেনে চললে এ রোগ থেকে দ্রুত সেড়ে ওঠা সম্ভব। তিনি পরিবারের সদস্যদের দুশ্চিন্তা না করে সঠিকভাবে স্বাস্থ্যবিধি মেনে সেবা করার পরামর্শ দেন। আর খাদ্য সামগ্রীসহ কোন প্রকার সমস্যা হলে স্থানীয় কাউন্সিলর, পৌর মেয়র এবং সর্বোপরি তাঁকে বলার জন্য অনুরোধ করেন তিনি।
রোগিদের খোঁজ খবর নেয়ার পরে তিনি নওহাটা পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও মোড়ে জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ।
এ সময়ে মেয়র বলেন, করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। গতকালও দেশে করোনায় আক্রান্ত হয়ে ২০৩ জন মারা গেছেন। আর নতুন করে সনাক্ত হয়ে ১২হাজার ১৯৮জন। সামনে ঈদুর আযহা। এ উপলক্ষে কোরবানী এবং জনগণের ঈদ ও ব্যবসায়ীদের কথা চিন্তা করে আগামী বৃহস্পতিবার থেকে লকডাউন শিথিল করেছে সরকার। এখন আরো বেশী চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে।
সরকারের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে জনগণকে সরকারী নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি। সেইসাথে অতি প্রয়োজনে বাড়ির বাহিরে আসলে মাস্ক পড়ার পরামর্শ দেন মেয়র। এছাড়াও সামজিক দুরত্ব বজায় রেখে গরুর হাটসহ অন্যান্য বাজার করার জন্য পৌরবাসীসহ দেশের জনগণকে অনুরোধ করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin