মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন

১৯নং ওয়ার্ডে ড্রেন ও রাস্তা ভাঙ্গা থাকবেনা, উন্নয়ন কাজের উদ্বোধন কালে কাউন্সিলর সুমন

  • প্রকাশ সময় রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১২৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডে ছোটবনগ্রাম পশ্চিমপাড়া ব্যাংক টাউন আবাসিক এলাকায় ড্রেন ও রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে রাসিকের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন এই উন্নয়ন কাজের উদ্বোধন করেন। কাজের উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময়ে কাউন্সিলর বলেন, ১৯নং ওয়ার্ড অনেক বড়। এখানে ভোটার সংখ্যা এবং জনসংখ্যা অন্যান্য ওয়ার্ডের থেকে অনেক বেশী। এ সুবাদে রাস্তা ও ড্রেন অনেক রয়েছে। এই সকল রাস্তা ও ড্রেন তাঁর দায়িত্ব নেয়ার আগে অত্যন্ত খারাপ ছিলো। সামান্য বৃষ্টি হলে রাস্তা জলসমুদ্রে পরিণত হতো। জনগণ রাস্তা দিয়ে চলাচল করতে পারত না। কিন্তু তিনি এই ওয়ার্ডের কাউন্সিলর হওয়ার পর থেকে ওয়ার্ডের চিত্র পরিবর্তন হতে থাকে বলে বক্তব্যে উল্লেখ করেন সুমন।

তিনি আরো বলেন, ইতোমধ্যে অনেক রাস্তা ও ড্রেনের কাজ সমাপ্ত হয়েছে। কিছু কাজ চলমান রয়েছে। এছাড়াও অনেক কাজ টেন্ডারের অপেক্ষায় রয়েছে। এই ওয়ার্ডে এতো উন্নয়ন করা সম্ভব হচ্ছে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সুদৃষ্টির জন্য। এই ওয়ার্ডে সর্বোচ্চ অনুদান ও অর্থ প্রদান করায় মেয়র লিটনকে ওয়ার্ডবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি। সেইসাথে অত্র ওয়ার্ডের উন্নয়নমূলক কাজ চলমান রাখার জন্য আগামীতে আবার আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করার অনুরোধ জানান কাউন্সিলর সুমন।

এ সময় সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মোকাম্মেল আলী, আলমতি শরাফুদ্দিন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় ৪ কোটি ৩৯ লাখ ২৩ হাজার ৭২৫ কোটি টাকা ব্যয়ে নগরীর ১৮,১৯,২০ এবং ২২ নং ওয়ার্ডে ৬টি সেকেন্ডেরী ড্রেন নির্মাণ প্যাকেজ এর আওতায় এই উন্নয়ন কাজ করা হচ্ছে। এই কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান বিসমিল্লাহ বর্ষণ এন্ড কোং বলে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin