সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

রাজশাহীতে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার জাতীয় শোক দিবস পালন

  • প্রকাশ সময় রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৩৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বেসরকারী উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যোগে আজ রোববার স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। সকাল ৯ টায় রাজশাহীস্থ প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে গভীর শ্রদ্ধার সাথে উদযাপিত হয়। শুরুতে সংস্থার পক্ষে রাজশাহী কলেজ প্রাঙ্গণে এবং মোহনপুরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

পরে এ উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোহসিন আলী। অন্যান্যদের মধ্যে অত্র সংস্থার উপসহকারী পরিচালক আজহারুল ইসলাম, সমন্বয়কারী জাহাঙ্গীর আলম, মাহবুব হোসেন, হাসিবুর রহমান ও রনজিৎ কুন্ডুসহ সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মীবৃন্দ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন নির্মমতা ও নিষ্ঠুরতার একটা মাত্রা আছে কিন্তু এই খুনের দ্বারা নির্মমতা ও নিষ্ঠুরতার মাত্রা ছাড়িয়ে গেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পরবর্তী প্রজন্মকে বঙ্গবন্ধু এবং তাঁর নীতি ও আদর্শ সম্পর্কে জানানো আমাদের দ্বায়িত্ব। আর এই দায়িত্ববোধ থেকেই মূলতঃ শাপলা এ ধরণের কর্মসূচি বাস্তবায়ন করে, যা অব্যাহত থাকবে। সবশেষে শাহাদতবরণকারী জাতির পিতাসহ তাঁর পরিবারের সদস্যবৃন্দ ও অন্য শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin