শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

রাসিক ১৭ ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগের দোয়া ও খাবার বিতরণ

  • প্রকাশ সময় সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৪৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক : সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিশেষ দোয়া ও মোনাজাত এবং গরীব দু:স্থ্যদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়। গতকাল দুপুরে রাজশাহী সিটি কর্পোরেশনের ১৭ ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠানে পধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবার বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনী।

প্রধান অতিথি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতনা। তাঁর ডাকে সাড়া দিয়ে এই দেশের জনগণ দেশকে স্বাধীন করেছিলেন। জাতীর জনক যখন যুদ্ধবিধস্ত দেশকে পুণর্গঠনে কাজ শুরু করেছিলেন, দেশকে বিশ্বের দরবারে তুলে ধরছিলেন এবং স্বাবলম্বী করার জন্য নানাবিধ পদক্ষেপ নিয়েছিলেন ঠিক তখনই ১৫ আগস্ট রাতে অন্ধকারে বিপদগামী সেনাসদ্যরা সপরিবারে তাঁকে হত্যা করে। এই হত্যাকাণ্ডের মধ্যে দিয়ে বাংলার স্বাধীনতা সার্বভৌমত্ব ভূলুণ্ঠিত হয়। দেশের গণতন্ত্র ও উন্নয়ন থমকে যায় বলে বক্তব্যে উল্লেখ করেন তিনি। বক্তব্য শেষে তিনি ১২০০জনের মধ্যে খাবার বিতরণ করেন।

১৭নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগরে সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির সঞ্চালনায় এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৭নং ওয়ার্ড পূর্ব আওয়ামী লীগের সহ-সভাপতি ইসরাইল হোসেন, পশ্চিম আওয়ামী লীগের সদস্য আশরাফ চৌধুরী, সদস্য ছাত্তার ও সাহেব আলী ও মহানগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শামীমা ইয়াসমিন শিখা।

আরো উপস্থিত ছিলেন নতুনভাবে ১৭নং ওয়ার্ড পূর্ব মহিলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত সভাপতি আজিমা খাতুন সাধারণ সম্পাদক আয়েশা খাতুন ও সাংগঠনিক সম্পাদক শাহনাজ খাতুন এবং পশ্চিম মহিলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত সভাপতি চামেলী খাতুন, সাধারণ সম্পাদক মুহসিনা নিপা ও সাংগঠনিক সম্পাদক রুনা বিবি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin