বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

রাজশাহীতে মানবকল্যানে জনসেবায় ভয়েস অব ইউথ

  • প্রকাশ সময় বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১৬৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে সামাজিক সংগঠন জনসেবায় ভয়েস অব ইউথ নিরলস ভাবে কাজ করে চলছে। এই করোনা কালীন সময়ে জনগণের সেবায় তারা আত্মনিয়োগ করেছে। এর মধ্যে জরুরীভাবে তারা বিনামূল্যে ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও হেলথ ক্যাম্প পরিচালনা করেন। প্রতিষ্ঠানটির মাধ্যমে রাসিক ১৯ নং ওয়ার্ডের জনগণের ফ্রি টিকা নিবন্ধন করে দেয়। আর এই কাজে একদল মানবিক যোদ্ধা এই জনসেবায় ব্যাস্ত আছেন। তারা গত ৩১ জুলাই টিকা নিবন্ধন কাজ শুরু করে চলতি মাসের ১৬ তারিখ পর্যন্ত প্রায় দুই হাজারের বেশী মানুষকে বিনামূল্যে নিবন্ধন করে দেয়।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার মাহ্ফুজুর রহমান বলেন, তারা সর্বদা মানুষের সেবায় নিয়োজিত রয়েছে। ১৯ নং ওয়ার্ডে ভ্যাকসিন চলাকালীন সময়ে অত্র সংগঠন থেকে দশজন মানবিক যোদ্ধা স্বেচ্ছায় শ্রম দিয়ে থাকে বলে জানান তিনি। তিনি আরো বলেন, মানব সেবার এই ধারা অব্যাহত থাকবে।

সভাপতি আরো বলেন, সংগঠনটি তিন বছর ধরে মানব সেবায় কাজ করে যাচ্ছে। এর মধ্যে ঈদ শুভেচ্ছা, ত্রাণ ও শিক্ষা উপকরণ বিতরণ, বিভিন্ন ধরণের শিক্ষামূলক প্রতিযোগিতার ব্যবস্থা,বৃক্ষ রোপন ও বিতরণ, মাস্ক বিতরণ, করোনা প্রতিরোধ বিষয়ে সচেতনতামুলক প্রচারণা, খাদ্য বিতরণ ও রক্তদানসহ মানবিক সার্বিক কাজ সাধ্যমত করে সংগঠনটি। এছাড়া ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর এর সহায়তায় বয়স্ক ভাতা ও ত্রানের ব্যবস্থা করে করে থাকেন বলে জানান তিনি।

এই সংগঠনের মানবিক যোদ্ধারা হচ্ছেন সাধারণ সম্পাদক শাহাদাত আলম বরণ, সহ-সভাপতি রাজু আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের সজীব ও অর্থ সম্পাদক মোমিন। এছাড়াও একদল মানবিক যোদ্ধা জয়, নোমান, শাওন, আরমান, কাফি, রিনি, পপি, সুফিলা, ফিরোজা ও ইমরান।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin