বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

স্বেচ্ছাসেবক দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা

  • প্রকাশ সময় বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৮৫ বার দেখা হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জাতীয়তাবদী স্বেচ্ছাসেবক দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার (১৯আগস্ট) বাদ আসর রাজশাহী মহানগর সেচ্ছাসেবক দলের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নগরীর মালোপাড়াস্থ্য বিএনপি কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট।

মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ বাবলু, সহ-সভাপতি আনোয়ার হোসেন, আনোয়ার হোসেন সেন্টু, রাসেল বাবু ও সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মীর তারেক খালেদ, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি ও সভাপতি আসাদুজ্জামান জনি।

আরো উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, শিমুল আক্তার ও টফি, সহ-সাধারণ সম্পাদক শুভ, আলাউদ্দিন ও আনোয়ার, সেচ্ছাসেবক দলের সদস্য মিলু, অভি, পরাগ, সাগর, বারি, জাভেদ, বাŸু, সোহান, মিঠুন, মিঠু, রাজেশ ও রাজিন, ছাত্রনেতা ডলার, রবিন ও লিমনসহ মহানগর সেচ্ছাসেবক দলের সকল ওয়ার্ডের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

সভাপতি তার বক্তব্যে বলেন, এই সরকার বর্তমানে আরো ভয়ঙ্কর হয়ে উঠছে। পায়ের তলায় মাটি না থাকায় সরকারী পেটয়া বাহিনীকে দিয়ে বিরোধীমত ও দলকে দমনের ব্যার্থ চেষ্টা করে যাচ্ছে। এর ফল স্বরুপ গত কয়েকদনি পূর্বে ঢাকায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুস্পস্তবক অর্পনের জন্য বিএননি নেতা কর্মীরা গেলে পুলিশ তাদের বেধরক মারপিট করে রক্তাক্ত করে।

তিনি বলেন, দেশের বিভিন্ন স্থানে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপর হামলা ও মামলা অব্যাহত রয়েছে। এই সকল হামলা ও মামালার তীব্র নিন্দা ও প্রতিবান জানান তিনি। সেইসাথে আগামীতে আন্দোলনের ডাক আসলে সবাইকে জীবনবাজি রেখে রাজপথে নামার আহবান জানান সভাপতি রিমন।

বক্তব্য শেষে অসুস্থ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, স্বেচ্ছাসেবক দল ও অন্যান্য নেতাকর্মীদের সুস্থতা এবং প্রয়াত নেতাদের রুহের মাগফেরাত ও করোনা থেকে মুুক্তি এবং মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin