শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

রাজশাহীতে বিএনসিসি’র স্বেচ্ছায় ফ্রি করোনা টিকা রেজিষ্ট্রেশন

  • প্রকাশ সময় সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ২৪১ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বিশ্বব্যাপি কোভিড-১৯ সংক্রমনে বিপর্যস্ত হয়ে পড়েছে। অন্যান্য দেশে এর প্রভাব বাড়তে থাকলেও বাংলাদেশে বর্তমানে সংক্রমণ ও মৃত্যুরহার অনেকাংশে কমে এসেছে। সরকার দেশের প্রতিটি মানুষকে টিকার আওতায় আনার কার্যক্রম চলমান রেখেছে।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর মহাস্থান রেজিমেন্ট রাজশাহীর (বিএনসিসি) আয়োজনে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে আজ সোমবার (৩০ আগস্ট) বেলা ১১টার দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নগরীর লক্ষ্মীপুর মোড়ে দিনব্যাপি স্বেচ্ছায় ফ্রি করোনা টিকা রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন বিএনসিসি এর ডিরেক্টর জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম, পিএসসি।

এসময়ে তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে এবং যুগোপোযোগি পদক্ষেপের কারনে এখন দেশে করোনা সংক্রমণ অনেকাংশে কমে গেছে। সরকার আসছে ডিসেম্বর মাসের মধ্যে সাত কোটি মানুষকে করোনা টিকা দেয়ার লক্ষমাত্রা নির্ধারণ করেছেন। আর সরকারের এই পদক্ষেপকে সহযোগিতা করতেই এই ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প করছেন তাঁরা।

তিনি আরো বলেন, বিএনসিসি শুধু করোনা টিকা রেজিষ্ট্রেশন নয়, সুরক্ষামূলক মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। এছাড়াও নানা ধরনের সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছেন। এই ধরনের কার্যক্রম আগামীতেও চলমান থাকবে বলে জানান তিনি। সেইসাথে সকলকে মাস্ক এবং সরকারী নির্দেশনা মেনে চলার পরামর্শ প্রদান করেন প্রধান অতিথি।

উদ্বোধনীতে উপস্থিত ছিলেন মেজর শাহরিয়ার মোঃ শাকিল ও ব্যাটালিয়ান কমান্ডার একত্রিশ বিএনসিসি এর মেজর মহসিন আলীসহ আর্মির অন্যান্য কর্মকর্তা এবং ক্যাডেট কোর এর সদস্যবৃন্দ।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin