সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

জেএফএ অনুর্ধ-১৪ চুড়ান্ত পর্বের জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ শুরু

  • প্রকাশ সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৫ বার দেখা হয়েছে
Exif_JPEG_420

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায়, রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশন ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার পরিচালনায় আজ বুধবার (১ সেপ্টেম্বর) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে দুই গ্রুপে ৮টি দল নিয়ে চুড়ান্ত পর্বের জেএফএ কাপ অনুর্ধ-১৪ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ শুরু হয়েছে। উদ্বোধনী দিনে ক্সবাজার জেলা ৩-১ গোলে ময়মসসিংহ জেলাকে হাড়ায়।

বিজয়ী দলের পক্ষে প্রনচি মারমা ২টি ও থুইন মারমা ১ুটি গোল করেন। দিনের অন্য খেলায় ব্রাক্ষনবাড়িয়া জেলা ১-০ গোলে পঞ্চগড় জেলাকে হারায়। বিজয়ী দলের জেসমিন জয়সুচক গোলটি করেন। আগামীকালকের খেলায় স্বাগতিক রাজশাহী, ফরিদপুর, মাগুরা ও খুলনা জেলা দল অংশ নেবে।

এই চ্যাম্পিয়নশীপের ভার্চুয়াল অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনী । এর আগে তিনি বলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন চুড়ান্ত পর্বের খেলা দেয়ায় তাদের আন্তরিক অভিনন্দন জানাই। এভাবে খেলাধুলা চলতে থাকলে ছেলেমেয়েরা বিপথগামী হবেনা।

এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ফুটবল এসোসিয়েশনের সভাপতি ওয়াহেদুন নবী, সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবুল ,আহবায়ক আজিজুল আলম বেন্টু, সদস্য সচিব আহসানুল হক পিন্টু, নির্বাহী সদস্য শামসুজ্জামান রতন ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক(প্রশাসন) নাজমীর আহমেদ আমানসহ অন্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সরকার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin