মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে পবা বিএনপি’র আলোচনা সভা

  • প্রকাশ সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯০ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পবা বিএনপি, অঙ্গ ও সহযোিগ সংগঠনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় টায় নগরীর বিসিক এলাকায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

পবা উপজেলা বিএনপি’র আহবায়ক সেলিম রেজা বাচ্চুর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোজাফ্ফর হোসেনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওহাটা পৌর বিএনপি’র আহবায়ক ও নওহাটা পৌরসভার সাবেক এবং রাজশাহী জেলা বিএনপি’র সদস্য মেয়র শেখ মকবুল হোসেন, জেলা বিএনপি’র সদস্য শাজাহান আলী, আব্দুর রাজ্জাক, নওহাটা পৌর বিএনপি’র সদস্য সচিব রফিকুল ইসলাম রফিক। পবা উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম নজু, আলমগীর হোসেন ও পবা উপজেলা কৃষক দলের আহবায়ক আলম মাস্টার।

উপস্থিত ছিলেন হুজরীপাড়া ইউনিয়ন বিএনপি’র আহবায়ক আবুল কালাম আজাদ , সদস্য সচিব মোতাহার হোসেন, দামকুড়া ইউনিয়ন বিএনপি’র আহবায়ক এনামুল হক, দর্শনপাড়া ইউনিয়ন বিএনপি’র আহবায়ক আব্দুস সালাম, পারিলা ইউনিয়ন বিএনপি’র আহবায়ক রেজউল করিম, সদস্য সচিব মুখলেসুর রহমান সেন্টু, হরিয়ান ইউনিয়ন বিএনপি’র যুগ্ম আহবায়ক হাবিবুল রহমান হাবিব, বড়গাছী ইউনিয়ন বিএনপি’র সদস্য সচিব নজরুল ইসলাম, হড়গ্রাম ইউনিয়ন ব্নিপি’র আহবায়ক আনারুল ্টসিলাম, হািরপুর ইউনিয়ন বএিনপি’র সদস্য সচিব মুনাফ, কাঁটাখালী পৌর বিএনপি’র আহবায়ক মাসুদ রানা।

আরো উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মোজাদ্দেদ জামাণী সুমন, সহ-সভাপতি সুলতান আহম্মেদ, সহ-সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম, পবা উপজেলা ছাত্রদলের আহবায়ক আলামিন ও সদস্য সচিব হাফিজুর রহমান হাফিজ, নওহাটা পৌর যুবদলের আহবায়ক সুজন মোল্লা।

প্রধান অতিথি বলেন, বিএনপিকে ভয় পায় বলে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী করতে দিতেও ভয় পাচ্ছে। একদিন পার হয়ে গেছে সেজন্য আর রাস্তায় কিংবা খোলা মাঠে সমাবেশ করা যাবেনা। এটা আসলে ফ্যাসিস্ট সরকারে হীনমন্যতার পরিচয়। অথচ সবরকারী দল কিংবা তাদের দোসরদল সেটা ছোট হোক আর বড় হোক তারা প্রতিষ্ঠাবার্ষিকী মাসব্যাপি করলেও তাতে আইন শৃংখলা বাহিণীর কোন সমস্যা নাই। যত সমস্যা বিএনপি’র কর্মসূচীতে। কিন্তু এভাবে আর বেশীদিন চলতে দেয়া হবেনা। আগামীতে কেন্দ্রীয়ভাবে সরকার পতনের আন্দোলনের ডাক আসছে। দেশকে বাঁচাতে এই ডাকে জাতীয়তাবাদে বিশ্বাসী সকল দলের নেতাকর্মী এবং দেশবাসীকে সাড়া দিয়ে রাজপথে নামার আহবান জানান তিনি।
বক্তব্য শেষে বেগম জিয়ার সুস্থতা কামনা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ তাঁর পরিবারের মৃত সদস্য, সকল মৃত মুসলিম ব্যক্তির আত্মার মাগফেরাত ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin