বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

রাজশাহীতে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার শিক্ষা উপবৃত্তি ও প্রতিবন্ধিদের আর্থিক সহায়তা প্রদান

  • প্রকাশ সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭২ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যোগে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপবৃত্তি এবং প্রতিবন্ধিদের আর্থিক সহায়তা প্রদান করা হয়। আজ সোমবার বেলা ১১টায় পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আর্থিক সহায়তায় এই আর্থিক সহায়তা প্রদান করা হয়।

রাজশাহী তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদ হলরুমে এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ উপবৃত্তি ও আর্থিক সহায়তা প্রদান কর্মসূচির আওতায় অত্র সংস্থা তানোরের কামারগাঁ ইউনিয়নে বসবাসরত ১৯ জন গরীব মেধাবী শিক্ষার্থীর মধ্যে এই উপবৃত্তি প্রদান করা হয়। এরমধ্যে ছেলে- ১১জন এবং মেয়ে- ৮জন । এছাড়াও ৫জন প্রতিবন্ধিকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এর মধ্যে ছেলে ৩ জন এবং মেয়ে ২ জন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কামারগাঁ ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিন। প্রধান অতিথি ছিলেন তানোর উপজেলার নির্বাহী অফিসার পংকজ চন্দ্র দেবনাথ। বিশেষ অতিথি ছিলেন অত্র সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোহসিন আলী, তানোর থানার অফিসার ইনচার্জ রাকিবুল হাসান ও তানোর উপজেলার শিক্ষা অফিসার সানাউল্লাহ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী আলীনুর হোসেন, অন্যান্য কর্মকর্তা, শিক্ষার্থী, তাদের অভিভাবক এবং প্রতিবন্ধি ও তাদের অভিভাবকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংস্থা হতে শিক্ষা উপবৃত্তি হিসেবে প্রতি শিক্ষার্থীকে এককালীন বার হাজার টাকা হিসেবে ১৯ জনকে মোট দুই লক্ষ আটাশ হাজার এবং প্রতিবন্ধিদের এককালীন আর্থিক সহায়তা হিসেবে গড়ে জনপ্রতি সতের হাজার টাকা করে মোটর পাঁচজনকে মোট পঁচাশি হাজার টাকা প্রদান করা হয়।

শিক্ষা উপবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী, আর্থিক সহায়তা প্রাপ্তরা ও তাদের অভিভাবকবৃন্দ এবং অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ পিকেএসএফ এবং শাপলার এই উদ্যোগের প্রশংসা করেন এবং পিকেএসএফ ও শাপলার উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin