সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

জেলা ছাত্রলীগের সম্মেলন ঘিরে পদ প্রত্যাশীদের দৌড়ঝাপ শুরু

  • প্রকাশ সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: নেতাকর্মীদের দীর্ঘ অপেক্ষার পর দ্রুত হতে যাচ্ছে রাজশাহী জেলা ছাত্রলীগের সম্মেলন। এই সম্মেলনের তারিখ চুড়ান্ত না হলেও পদ প্রত্যাশীদের মধ্যে শুরু হয়েছে প্রতিযোগিতা এবং দৌড়ঝাপ। তারা কাউন্সিলরদের নিকট যাচ্ছেন এবং নিজের জন্য ভোট প্রার্থনা শুরু করেছেন। এছাড়াও তারা বিগ বসদের আস্থাভাজন হওয়ার জন্য চেষ্টা করছেন।

এবারের সম্মেলনের মাধ্যমে সভাপতি হওয়ার জন্য প্রচার শুরু করেছেন হাসিনুর ইসলাম সজল, রাতুল মুশফিকুর ও পিংকু কুমার সাহা। এর মধ্যে হাসিনুর ইসলাম সজল এবং রাতুল মুশফিকুর সভাপতি হওয়ার দৌড়ে বেশী এগিয়ে আছে বলে শোনা যাচ্ছে। কাউন্সিলররা বলছেন ছাত্রদের স্বার্থ সংরক্ষণ ও দলীয় কাজ যিনি সঠিকভাবে সততার সাথে করবেন এবং ছাত্রদের অধিকার ও প্রাপ্যতা নিয়ে যিনি স্বোচ্চার থাকবেন তাকেই তারা নেতা বানাবেন বলে জানা যায়। তারা বলেন, এরমধ্যে তাদের নজরে আছেন হাসিনুর ইসলাম সজল এবং রাতুল মুশফিকুর । এখন শুধু সম্মেলন হওয়ার অপেক্ষা।

এদিকে সাধারণ সম্পাদক পদে প্রতিদন্দিতা করার জন্য, জাকির আহমেদ অমি ও সাকিবুল ইসলাম রানা প্রচার প্রচারণা শুরু করেছেন। তারা নিজেদের যোগ্যতা প্রমানের জন্য ভোটারদের নিকট নানা প্রতিশ্রুতি এবং বিগবসদের আস্থাভাজন হওয়ার চেষ্টা করছেন । সেইসাথে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং মুলদলের নেতৃবৃন্দের সাথে লিয়াজো অব্যাহত রেখেছেন বলে জানা গেছে। তবে প্রতিদন্দীদের মধ্যে আফজালুর রহমান রাজিব নেতা হওয়ার দৌড়ে এগিয়ে আছেন বলে জানা গেছে।

ছাত্ররা বলছেন এমন দুইজন নেতা এবার তারা নির্বাচন করবেন যাদের মধ্যে বোঝাপড়া ভাল এবং তাদের উভয়ের মধ্যে কোন প্রকার দন্দ থাকবেনা। আবার কেউ কেউ বলছেন অন্যান্য প্রার্থীদের থেকে রাতুল মুশফিকুর, হাসিনুর ইসলাম সজল ও আফজালুর রহমান রাজিব বিনয়ী ও পরিচ্ছন্ন ছাত্রনেতা । তৃণমূল ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে এই তিনজন ছাত্রনেতাকে নিয়েই বেশ আলোচনা ও গুঞ্জন শোনা যাচ্ছে। সেইসাথে তারা এই পদের যোগ্য বলে জানান তারা।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin