সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

রাসিক ৯ নং ওয়ার্ড উপ-নির্বাচনে রাসেলের মনোনয়নপত্র দার্খিল

  • প্রকাশ সময় রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৫ বার দেখা হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু ২৪ জুলাই কিডনি ও ক্যান্সারে রোগে আক্রান্ত হয়ে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে এই ওয়ার্ডে আগামী অক্টোবর মাসের ৭তারিখ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে প্রার্থীরা রাজশাহী জেলা নির্বাচন অফিস হতে মনোনয়নপত্র উত্তোলন এবং দাখিল শুরু করেছেন। আগামীকাল সোমবার বিকেল ৫টা পর্যন্ত এর শেষ দিন।

আজ রোববার পর্যন্ত মোট ছয় জন মনোনয়ন পত্র দাখিল করেছেন বলে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে। প্রার্থীরা হলেন, রাসেল জামান, রাকিব হাসান, এ.কে.এম রাশিদুল হাসান টুলু, শামীনুর রহমান রিডার, সোয়েব হাসান বাবু ও সাইফুল্লাহ শান্ত। প্রার্থীরা সবাই রাজশাহী অঞ্চলের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ৯নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপনির্বাচন-২০২১ আহমেদ আলীর নিকট মনোনয়নপত্র দাখিল এবং উত্তোলন করেন।

আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী, মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক রাসেল জামান মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়ন দাখিল শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, তিনি সর্বদা গরীব দু:খিসহ সকল মানুষের সাথে ছিলেন, আছেন এবং আগামীতেও থাকবেন। তাঁকে অত্র ওয়ার্ডের বেশীরভাগ মানুষ সমর্থন দিয়েছেন এবং নির্বাচন করার জন্য সাহস ও সহযোগিতা করছেন। সেইসাথে তারা ভোট প্রদান করে তাকে নির্বাচিত করবেন বলে আশাব্যক্ত করেন তিনি।

তিনি আরো বলেন, অত্র ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় বেশকিছুদিন থেকে গণসংযোগ অব্যাহত রেখেছেন। জনগণ ও ভোটারগণ তার পক্ষে রয়েছেন। সেইসাথে তিনি রাজশাহীর রূপকার নগর পিতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের হাতকে শক্তিশালী করে এই ৯ নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নে কাজ করে যাবেন বলে উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য রাসেল দুপুর সোয়া ১২টার দিকে বিশাল মোটর সাইকেল বহর এবং বেশকয়েকটি মাইক্রো ও কার নিয়ে মনোনয়ন পত্র দালিখ করতে আসেন। এসময়ে তার সঙ্গে রুবেল জামান, বাদশা হোসেন, লাল মোহাম্মদ হাবু, রহহমত, সাব্বু, সুইট, সাঈদ ও ফরহাদসহ অত্র ওয়ার্ডের শুধিজন এবং শত শত সাধারণ সমর্থক উপস্থিত ছিলেন।

তারা বলেন, এতদিন বেশী বয়স্ক নেতারা নেতৃত্ব দিয়েছেন। এখন সব ক্ষেত্রে যুবকদের জয় জয়কার চলছে। যুবসমাজ সব কিছুতে ভাল কাজ করছে। তারা এই ওয়ার্ডে রাসেল জামানকে আগামীর কমিশনার হিসেবে দেখতে চান। এজন্য তারা সম্মিলিতভাবে রাসেলের পক্ষে কাজ করছেন। তারা ওয়ার্ডবাসীর নিকট রাসেলে জন্য ভোট ও দোয়া প্রার্থনা করেন।


এদিকে অত্র ওয়ার্ডের আরেক কাউন্সিলর প্রার্থী সাইফুল্লাহ শান্ত আজ দুপুর ১২টার দিকে মনোনয়নপ্রত্র দাখিল করেন। শান্ত সাবেক কাউন্সিলর এ.এইচ.এম মাকসুদুল করিম এবং রাজশাহী মহিলা চেম্বার অব কমার্স এর সভাপতি রোজেটি নাজনিন এর ছেলে। তিনি গত সিটি নির্বাচনেও অত্র ওয়ার্ড হতে কজাউন্সিলর পতে নির্বাচন করেছিলেন। মনোনয়নপ্রত্র উত্তোলনের সময় মোসাব্বীর হাসান এবং সাব্বীর হোসেন উপস্থিত ছিলেন।

এ সময়ে প্রার্থী শান্ত বলেন, তিনি রাজনৈতিক বংশের সন্তান। তিনি জানেন কিভাবে জনগণের সেবা ও এলাকার উন্নয়ন করতে হয়। এই নির্বাচনে তাঁকে জনগণ নির্বাচিত করবেন বলে আশাব্যাক্ত করেন। উপস্থিত মোসাব্বীর হাসান বলেন, শান্ত ইউরোপ থেকে এল.এল.বি করেছেন। তিনি জনগণের সেবা করার জন্য এই পেশা বেছে নিয়েছেন। অত্র ওয়ার্ডের সঠিক উন্নয়নে সাইফুল্লাহ শান্তকে ভোট প্রদান করার অনুরোধ করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin