মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

জেলা ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ নকল প্রসাধনী সামগ্রী উদ্ধার, আটক: ২

  • প্রকাশ সময় শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৬ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা গোয়েন্দা শাখা বৃহস্পতিবার সন্ধ্যায় দূর্গাপুর থানার জয়কৃষ্ণপুর গ্রামের বিশ্বজিৎ সরকার এর বাড়ি থেকে আনুমানিক ৬,১৬,২০০টাকা মূল্যের নকল প্রসাধনী সামগ্রী ও সরঞ্জামাদি উদ্ধারসহ দুইজনকে আটক করেন। এ নিয়ে আজ শুক্রবার বেলা ১১টার দিকে রাজশাহী জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করা হয়।

প্রেস ব্রিফিং এ রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম সাংবাদিকদের বলেন, ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী গোয়েন্দা শাখা (ডিবি) টিম বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ নকল প্রসাধনী সামগ্রীর উপকরণসহ দূর্গাপুর থানার জয়কৃষ্ণপুর গ্রামের বলাই সরকারের ছেলে বিশ্বজিৎ সরকার (২৮) ও বিপ্লব সরকারকে (২৫) গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা জানতে পারেন দুর্গাপুর থানার জয়কৃষ্ণপুর গ্রামের বিশ্বজিৎ সরকারের বাড়িতে নকল প্রসাধনী উৎপাদন করা হয়। বিষয়টি রাজশাহী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ অবহিত হন। এরপর রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে ডিবির ইন্সপেক্টর আতিকুর রহমানসহ সঙ্গীয় টিম এই অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনা করে বিশ্বজিৎ সরকারের বাসার নকল কারখানা হতে ভেজাল প্রসাধনী সামগ্রী ও তৈরির মেশিন, বিভিন্ন প্রসাধনী কেমিক্যাল দ্বারা তৈরী ক্রীম, বিভিন্ন কোম্পানির নকল খালি মোড়ক, খালি কাগজের প্যাকেট ও ক্রীম তৈরিতে ব্যবহৃত বিভিন্ন মালামালসহ তাদের গ্রেফতার করা হয়।


এাছাড়াও ভেজাল প্রসাধনী সামগ্রী বিক্রয় কাজে ব্যবহৃত একটি রেজিষ্ট্রেশন বিহীন ইয়ামাহা এফজেড ভার্সন বøু কালার মোটরসাইকেল জব্দ করা হয়। যার মূল্য অনুমান ২,২০,০০০/- টাকা। এ সময় এই চক্রের কয়েকজন পালিয়ে যায়। এ বিষয়ে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin