বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

আরএমপি রাজপাড়া থানা বিট পুলিশিং সভা

  • প্রকাশ সময় শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৪ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ, রাজপাড়া থানা ৬নং বিট এলাকার বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। আজ শনিবার বিকেল ৪টায় রাসিক ৫নং ওয়ার্ডে মহিষবাথান উত্তরপাড়া মহল্লায় রাজপাড়া থানা ৬নং বিট পুলিশিং এর আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন রাজপাড়া থানা অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম, ৬নং বিট পুলিশিং ইনচার্জ এসআই কাজল কান্তি নন্দী। সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ শিক্ষা বিষয়ক সম্পাদক ও ৬নং বিট পুলিশিং সভাপতি আনসারুল হক। সভা সঞ্চালনা করেন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তানজির হোসেন দুলাল।

৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু তাঁর বক্তব্যে বলেন ৫নং ওয়ার্ড একটি মাদক, ইভটিজিং মুক্ত, শিক্ষিত সুশৃঙ্খল ওয়ার্ড। পুলিশ ও জনগনের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় মাদক মুক্ত সমাজ গড়তে সমাজের সকল শ্রেণীর মানুষকে একত্রিত হয়ে ভুমিকা রাখতে হবে। সাইবার বুলিং, কিশোর গ্যাং, সন্ত্রাস,মাদক,জুয়া, ইভটিজিং বাল্য বিবাহ প্রতিরোধে সকলকে তার নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহŸান জানান তিনি।

তিনি বলেন আপনার চোখের সামনে ঘটে যাওয়া যে কোন অপরাধ বা অসামাজিক কর্মকান্ড সংগঠিত হতে দেখলে কাউন্সিলর কে অথবা নিকটস্থ থানাকে অবহিত করতে হবে। শিশুদের প্রতি বিশেষ নজর দিতে হবে। আপনার শিশু বাসা থেকে বের হয়ে কোথায় যাচ্ছে কার সাথে মিশছে সে দিকে লক্ষ্য রাখুন। মোবাইল ফোন বা ইন্টারনেট ব্যবহারে সতর্ক থাকতে হবে বলে বক্তব্যে উল্লেক করেন কামরু।

এ উপস্থিত ছিলেন রাজশাহী প্রভাত বিদ্যালয় প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রবীন আওয়ামী লীগ নেতা এ্যাড. খাইরুল বাসার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, ছাত্র নেতা রিমন ও যুব নেতা ওয়ালিদ হোসেনসহ স্থানীয় বিভিন্ন পেশাজীবি মানুষ।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin