সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

রাজশাহীর মরহুম দুই কৃতি হকি খেলোয়ারের প্রতি শ্রদ্ধাঞ্জলী

  • প্রকাশ সময় বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: ২২ সেপ্টেম্বর জাতীয় হকি তারকা, রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত রাজশাহীর দুই হকি খেলোয়ার মরহুম রবি উদ্দিন আহমেদ মিন্টুর ২২তম এবং মরহুম শামীম রেজার ১৪তম মৃত্যু মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলী জানানো হয়। এ উপলক্ষে আজ বুধবার সকালে রাজশাহী বৈকালী সংঘের আয়োজনে এক শোক র‌্যালি করা হয়। খেলোয়ার ও অত্র সংঘের কর্মকর্তা ও কমিটির সদস্যরা র‌্যালিটি সিএন্ড মোড় হতে বের রাজশাহীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে লক্ষ্মিপুর বঙ্গবন্ধু ও মিন্টু চত্বরে এসে শেষ করেন। র‌্যালি শেষে জাতীর জনক ববঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর মুর‌্যালের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন বৈকালী সংঘের সভাপতি মনিরুজ্জামান ছানা। উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন্নবী অনু, বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রইস উদ্দিন আহম্মেদ বাবু, ক্রীড়া সংগঠক শওকত হোসেন আঞ্জু, আব্দুল কালাম আজাদ বাদশা, রায়হান উদ্দিন হালিম ও এস.এম সালাউদ্দিন রতন এবং সাবেক জাতীয় হকি খেলোয়ার আশরাফুল ইসলাম শিশুসহ বৈকালী সংঘের অন্যান্য সদস্য, ক্রীড়া সংগঠক ও বিভিন্ন ইউনিটের খেলোয়ারবৃন্দ। সভা সঞ্চালনা করেন বৈকালী সিংঘের ক্রিকেট কোচ নুরুজ্জামান নুরু।

সভায় উপস্থিত অতিথিবৃন্দ রাজশাহীর এই দুই কৃতি হকি খেলোয়ারের অকাল প্রয়ানে গভীর শোক ও সমবেদনা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন। সেইসাথে তাদের জীবনের স্মৃতিচারন করেন। তারা আরো বলেন, এই হকি খেলোয়ার শুধু রাজশাহীর নয় তাঁরা পুরো বাংলাদেশের সুনাম বয়ে এনে ছিলেন। তাঁরা বেঁচে থাকলে হয়তা হকিতে বাংলাদেশ আরো ভাল করত এবং এই খেলোয়ারগণ আরো দীর্ঘদিন এই খেলার পৃষ্ঠোপোষকতা করে যেতে পারতেন। এদিকে আজ বাদ আসর এই দুই খেলোরের আত্মার মাগফেরাত কামনা করে নগরীর কাজিহাটা এক নম্বর জামে মসজিদে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin