বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

রাজশাহীর তানোরে ওয়ান ব্যাংকের ৩১তম উপশাখা’র উদ্বোধন

  • প্রকাশ সময় বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৪২৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: ব্যাংকিং সেবা জনগনের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বেসরকারী আর্থিক সেবা প্রতিষ্ঠান ওয়ান ব্যাংক লিমিটেড। এ লক্ষে বৃহস্পতিবার সকাল পৌনে ১১টার দিকে রাজশাহীর তানোর বাজারে থানার সামনে অত্র ব্যাংকের ৩১তম উপশাখার উদ্বোধন করা হয়।

ওয়ান ব্যাংক লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর মঞ্জুর মফিজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উপশাখার শুভ উদ্বোধন করেন। এসময়ে উপস্থিত ছিলেন ওয়ান ব্যাংক লিমিটেড এর এডিএমডি এ বি এম সাইদ সারওয়ার, অপারেশন হেড এসপিআরপি মির্জা আজাহার আহাম্মেদ, ভিপি ব্রাঞ্চ ম্যানেজার রাজশাহীর আব্দুল মান্নান।

আরো উপস্থিত ছিলেন তানোর বাজার বনিক সমিতির সভাপতি সারওয়ার জাহান, সাধারণ সম্পাদক মামুন সরকার, সাবেক চেয়ারম্যান আবুল কাশেম, তানোর প্রেস ক্লাবের সভাপতি সাইদ সাজু, সাংবাদিক টিপু সুলতান, ভূমি মালিক দুরুল হুদা ও সুলতানুল ইসলাম এবং বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি আব্দুর রহমানসহ অত্র বাজারের অন্যান্য ব্যবসায়ী ও শুধিজন ও অত্র শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, এই শাখাসহ বাংলাদেশে মোট ৩১টি উপশাখার উদ্বোধন করা হলো। এছাড়া বাংলাদেশে মোট ১০৭টি পূর্নাঙ্গ শাখার মাধ্যেমে জনগণের সেবা করে আসছে এই ব্যাংক। তিনি আরো বলেন, ওয়ান ব্যাংক সততা, নিষ্ঠা ও জবাবদিহিতার সাথে জনগণের সেবা করে যাচ্ছে। এই ব্যাংকে অর্থ জামানত করে নিশ্চিন্তে থাকা যায় এবং ব্যাংকের নীতিমালা অনুযায়ী লভ্যাংশ প্রদান করা হয়।

সেইসাথে নীতিমালা অনুযায়ী সহজ শর্তে ঋন প্রদান করা হয়। এছাড়াও বিদ্যুৎ বিল ও টেলিফোন বিল সহ অনান্য সেবা প্রদান করা হয়। শেষে তিনি তানোর এলাকাসহ আশেপাশের এলকার জনগণ, চাকুরীজীবী, শিক্ষার্থী, ব্যবসায়ী ও শিল্পপতিদের এই ব্যাংকে হিসাব নম্বর খুলে নিশ্চিন্তে লেনদেন করার অনুরোধ করেন প্রধান অতিথি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin