বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

কাঁকনহাট পৌর আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক হতে চান শওকত

  • প্রকাশ সময় বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ২১৪ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগ গোদাগাড়ীর কাঁকনহাট পৌর শাখার কাউন্সিল ঈদুল ফিতরের পরে হবে বলে গুঞ্জন শুরু হয়েছে। এরই মধ্যে সেখানকার আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে পদ পদবী নিয়ে শুরু হয়েছে দৌড়ঝাপ। এবারের কাউন্সিলে অন্যান্য নেতাকর্মীদের ন্যায় দীর্ঘদিনের পরীক্ষিত আওয়ামী পরিবারের সৈনিক ও বহু নির্যাতন সহ্যকারী নেতা বর্তমানে পৌর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শওকত, সাধারণ সম্পাদক পদে প্রতিদন্দিতা করবেন বলে শোনা যাচ্ছে।

এ বিষয়ে আনোয়ার হোসেন শওকত এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, জন্মগতভাবে তিনি আওয়ামী পরিবারের সাথে জড়িত। তিনি ১৯৯২ সালে কাঁকনহাট ছাত্রলীগের আঞ্চলিক কমিটির সাবেক সাধারণ সম্পাদক, ১৯৯৫ সালে পাকড়ী ইউনিয়ন কমিটির যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, ২০০২ সালে কাঁকনহাট পৌর যুবলীগের আহ্বায়ক, ২০০৪ সালে কাঁকনহাট পৌর যুবলীগের সাবেক সভাপতি ও ২০০৯ সালে কাঁকনহাট পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

তিনি বলেন, ২০১৬ সালে পুনরায় কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে অদ্যবদি দায়িত্ব পালন কওে আসছেন। তিনি একজন আওয়ামী লীগের পরীক্ষিত সৈনিক বলে দাবী করেন। তাঁর এই দীর্ঘ পথচলায় আগামী কাউন্সিলে তিনি কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে প্রতিদন্দিতা করবেন বলে জানান। এজন্য তিনি পৌরবাসীর দোয়া ও কাউন্সিলরদের সমর্থন প্রার্থনা করেন।

এদিকে নাম প্রকাশ করার না শর্তে পৌর এলাকার আওয়ামী লীগের নেতা কর্মীরা আগামী কাউন্সিলে আনোয়ার হাসান শওকত কে কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান বলে উল্লেখ করেন।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin