বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

ভাটাপাড়া প্রিমিয়ার লীগে হলিবার্ডস চ্যাম্পিয়ন

  • প্রকাশ সময় শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ১৩৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর কালেক্টরেট মাঠে দশম বারের মত ভাটাপাড়া প্রিমিয়ার লীগের সমাপ্তি হলো। শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে এই লীগের চুড়ান্ত পর্বের খেলা শুরু হয়। খেলায় অলকিংস ভাটাপাড়া ও হলিবার্ডস অংশগ্রহন করে। টসে জিতে হলিবার্ডস ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে অলকিংস ১২ ওভারে মোট ৮৩রান করে। হলিবার্ডস ৮৪রানের টার্গেটে খেলতে নেমে, অলকিংস ভাটাপাড়াকে ৪ ইউকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার আপ দলের মধ্যে পুরস্কার হিসেবে ট্রফি ও নগদ অর্থ তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলার সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। ভাটাপাড়া অগ্রদূত ক্লাবের আয়োজনে এবং ভাটাপাড়া যুব সংঘের সহযোগিতায় অগ্রদূত ক্লাবের সভাপতি নাসির উদ্দিন শেখ এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামন শফিক, ৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন, বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজ ও বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রসই উদ্দিন আহম্মেদ বাবু।

অগ্রদূত ক্লাবের সাধারণ সম্পাদক দিপনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন অগ্রদূত ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আবাবিল, ক্রিকেট কোচ নুরুজ্জামান নুরু, রাজশাহী ফুটবল খেলোয়ার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক নবীউল ইসলাম সাগর ও হিলটেক্স বিল্ডার্স এর পরিচালক শফিকুজ্জামানসহ অত্র ক্লাবের অন্যান্য সদস্য, সকল দলের সত্বাধিকারী ও খেলোয়ারগণ।

প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার ক্রীড়াবান্ধব সরকার। এই সরকারের আমলে সকল খেলাধুলার আসর বসছে। সেইসাথে পাড়া মহল্লাহ ও গ্রাম-গঞ্জে বিভিন্ন ধরনের খেলার আয়োজন করা হচ্ছে। এ থেকে অনেক নতুন নতুন খেলোয়ার তৈরী হচ্ছে। যা আগামীতে বাংলাদেশের মুখ উজ্জল করবে বলে উল্লেখ করেন তিনি। সেইসাথে এই ধরনের টুর্ণামেন্টে তাঁর সর্বাত্বক সহযোগিতা আগামীতের থাকবে বলে আশ^াস প্রদান করেন প্রধান অতিথি। উল্লেখ্য চলতি বছরের ২৪ ফেব্রুয়ারী এই লীগ শুরু হয়। লীগে মোট আটটি দল অংশগ্রহন করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin