শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

রাজশাহীতে মহিলা দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • প্রকাশ সময় বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ৪৮ বার দেখা হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদল রাজশাহী জেলা ও মহানগর শাখার আয়োজনে বৃহস্পতিবার বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বতর্মান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। রাজশাহী ভূবনমোহন পার্কে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন মহিলাদল রাজশাহী মহানগরের সভাপতি এডভোকেট রওশন আরা পপি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহিলা দল রাজশাহী জেলা শাখার সভাপতি এডভোকেট সামসাদ বেগম মিতালী।

মহিলা দল রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সকিনা খাতুন ও মহিলা দল জেলা শাখার সাধারণ সম্পাদক সৈয়দা রোমেনা হোসেন এর সঞ্চালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন মহিলাদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রোকাসানা বেগম টুকটুকি, মহিলা দল রাজশাহী শাখার সিনিয়র সহ-সভাপতি নূর জাহান বেগম, সহ-সভাপতি ফাতেমা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক গুলসান আরা মমতা, আসমাউল হুসনা, মনোয়ারা খাতুন, সাংগঠনিক সম্পাদক জরিনা বেগম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সিফাত জেরিন তুলি, ক্রীড়া বিষয়ক সম্পাদক বিথী, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক লাভলীসহ মহানগরের অন্যান্য সদস্য।

সমাবেশে তাঁর বক্তব্যে বলেন, এই অবৈধ সরকারের অবৈধ প্রধানমন্ত্রী প্রতিনিয়ত বিএনপিকে নিয়ে মিথ্যাচার করছে। এখন আবার তিনবারের সাবেক প্রধামন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করছে। এই ধরনের বক্তব্য প্রদানের জন্য তাঁকে জাতির নিকট ক্ষমা চাওয়ার আহ্বান জানান তিনি। তিনি বলেন, একজন নারী হয়ে আরেকজন নারীকে নিয়ে যারা কুৎসা করে বেড়ায়, তারা আসলে মানুষ নয় বলে উল্লেখ করেন তিনি।

তিনি আরো বলেন, এই সরকারের সময় এখন শেষ। সেজন্য বিনা ভোটের সরকারের প্রধানমন্ত্রী পাগলের প্রলাপ বকতে শুরু করেছে। তিনি যেসব বক্তব্য প্রদান করছেন তার একদিন সমোচিত জবাব দেয়া হবে উল্লেখ করে সরকার পতনের আন্দোলনের সকল নারী নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান জানান তিনি।

বক্তব্য শেষে ভূবনমোহন পার্ক হতে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে সাহেব বাজার জিরো পয়েন্ট হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুণরায় সমাবেশস্থলে গিয়ে শেষ করেন। মিছিলে ও সমাবেশে শত শত নারী নেতাকর্মী উপস্থিত ছিলেন। এ সময়ে তারা সরকার পতনের জন্য নানা ধরনের স্লোগান দেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin