রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

রাজশাহী গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান হলেন সোহেল

  • প্রকাশ সময় বুধবার, ৮ মে, ২০২৪
  • ৩১ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: আসলেন, দাঁড়ালেন এবং জয় করলেন। তিনি হলেন বেলাল উদ্দীন সোহেল। জয় যেন তাঁর পিছু ছাড়ছেনা। তিনি বিগত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে দাঁড়িয়ে হ্যাবিওয়েট প্রার্থী আখতারুজ্জামান আখতার চেয়ারম্যানকে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। এবার তিনি রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদন্দিতা করনে। এবারও তিনি বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে ডবলের চেয়ে বেশী ভোটে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হলেন।

যুবলীগ নেতা বেলাল উদ্দিন সোহেল দোয়াত কলম প্রতীকে ৬৭ হাজার ৮৮ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। বেলাল উদ্দিন সোহেল উপজেলা যুবলীগের কোষাধ্যক্ষ। তিনি দেওপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ছিলেন। উপজেলা নির্বাচনে অংশ নিতে তিনি ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন। বেলাল উদ্দিন সোহেলের নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ৩২৮ ভোট। বুধবার রাত সোয়া ১০টার দিকে উপজেলা পরিষদের হলরুমে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম।

ঘোষিত ফল অনুযায়ী, অন্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম আনারস প্রতীকে পেয়েছেন ২১ হাজার ১৩৪ ভোট। উপজেলা আওয়ামী লীগের সদস্য সুনন্দন দাস রতন মোটরসাইকেল প্রতীকে ১১ হাজার ৩৫ ও বিএনপি থেকে পদত্যাগ করা নেতা সাজেদুর রহমান খান মার্কনী ঘোড়া প্রতীকে ২ হাজার ২৩০ ভোট পেয়েছেন। বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার ১০৭টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।

এদিকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সফিকুল ইসলাম সরকার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুফিয়া খাতুন মিলি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin