রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

পবায় একটাই স্লোগান মোটর সাইকেল আর মোটর সাইকেল

  • প্রকাশ সময় রবিবার, ১৯ মে, ২০২৪
  • ২৫ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৯মে রাজশাহীর পবা উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন অত্র উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী খান। পবা উপজেলার সর্বোত্র একটাই স্লোগান মোটর সাইকেল আর মোটর সাইকেল। তিনি রোববার দিনব্যাপি হরিপুর ইউনিয়নের চর মাঝারদিয়াড়, নওহাটা পৌরসভার সন্তোষপুর, পাকুড়িয়া, ভুগরইল, ভোলাবাড়ী, বালিয়াডাঙ্গা এলাকায় মোটরসাইকেল প্রতিকের প্রচারণা ও নির্বাচনী অফিস উদ্বোধন ও কেন্দ্র কমিটির প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেন তিনি। এসময় দলমত নির্বিশেষে মোটর সাইকেল প্রতিকে সকলের কাছে ভোট প্রার্থনা করেন ওয়াজেদ আলী খান।

হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগনেতা ওবায়দুর রহমান, চর-মাঝারদিয়ার ওয়ার্ড আওয়ামী লীগনেতা ইয়ারুলসহ অত্র এলাকার সাধারণ জনগণ বলেন, ওয়াজেদ আলী খান একজন পরোপোকারী ও জনদরদী মানুষ। তিনি অত্র উপজেলার প্রতিটি গ্রাম ও পাড়া-মহল্লা চেনেন। শুধু পাড়া-মহল্লা নয় প্রতিটি মানুষের সাথে তাঁর সু-সম্পর্ক রয়েছে। কারন তিনি ছাত্রজীবন থেকে মানুষের সেবায় কাজ করছেন। এছাড়াও তিনি পাঁচ বছর ভাইস চেয়ারম্যান থাকাকালীন সবার উপকার করেছেন।

তারা আরো বলেন, ভাইস চেয়ারম্যান থাকা কালীন উপজেলায় তার নিকট কেউ যেয়ে নিরাস হয়ে ফেরেন নি। এমন জনসেবক ও পরোপোকারী মানুষকেই আগামীতে পবা উপজেলার কান্ডারী করতে হবে বলে উল্লেখ করেন তারা। তারা সবাই মোটর সাইকেল প্রতিকে ভোট দিয়ে তাঁকে বিজয়ী করবেন বলে প্রতিশ্রুতি দেন।

প্রচারণার এক পর্যায়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওয়াজেদ আলী খান বলেন, তিনি কতটা কাজ করেছেন এবং কতটা পরোপকারী মানুষ তারা জনগণ বলবে। কারন তিনি জনগণের সেবক। জনগণের সেবা করাই তার পেশা। তিনি কখনো দুর্নীতি করেন নি। করেননি অন্যায়ের সাথে আপোষ। সব মিলিয়ে তিনি জনগণের সেবা করার চেষ্টা করে যাচ্ছেন। এই নির্বাচনে জনগণ যদি তাঁকে নির্বাচিত করেন তাহলে এই উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবেন বলে প্রতিশ্রতি দেন তিনি।

এছাড়াও ওয়াজেদ আলী খানের পক্ষে ভোটারদের ভোট দিতে উৎসাহিত ও সচেতন করতে বেতার নাট্যকার ও নাট্যশিল্পী সংসদ (বেনানাশিস) এর পক্ষ থেকে বিভিন্ন এলাকায় মোটর সাইকেল প্রতিকের প্রচারণা ও গম্ভীরা গান পরিবেশন করেন। এদিকে উপজেলা ছাত্রলীগ, যুবলীগ উপজেলার বিভিন্ন এলাকায় আলাদাভাবে গণসংযোগ করেন। এ থেকেই বোঝা যায় পুরো উপজেলা জুরে এখন একটাই প্রতিক মোটর সাইকেল।

প্রচারণায় উপস্থিত ছিলেন হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ওবায়দুর রহমান, চর-মাঝারদিয়ার ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইয়ারুল, ওমর ফারুক, শামীম, যুবলীগ নেতা হাসান, ১নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি কাউসার আলী ও সাধারণ সম্পাদক মানিক, ছাত্রলীগ নেতা সুজন, হরিপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ড ইউপি সদস্য হুমায়ুন কবির ও কৃষক লীগের সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, নওহাটা সরকারী ডিগ্রী কলেজের সাবেক উপাধাক্ষ্য আলাউদ্দিন, সাবেক উপাধাক্ষ্য আক্কাস আলী প্রাং।

এছাড়াও বড়গাছী ইউনিয়নের সাবেক আওয়ামী নেতা আব্দুল জব্বার, নওহাটা পৌরসভা কৃষক লীগ সভাপতি শাফিকুল ইসলাম শাফি, ৫ নং ওয়ার্ড সভাপতি জাহাঙ্গীর আলম, কাঁটাখালী পৌরসভা কৃষক লীগের সাধারণ সম্পাদক টিপু সুলতান, পারিলা ইউনিয়ন কৃষক লীগের সহ-সভাপতি সুজন কবির, বড়গাছী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল পারভেজ সবুজ, বুলবুল, শাকিল, কৃষক লীগ, ছাত্রলীগ ও সহসহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin