রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

করোনা জয় করে কর্মস্থলে রাজশাহীর পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ইয়াসিন আলী

  • প্রকাশ সময় মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১৮৫ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে করোনায় থাবায় জনজীবন বিপর্যস্ত। অনেক নেতা নেত্রী ও সাধধারণ মানুষ এই ভাইরাসে আক্রান্ত হচ্ছে। অনেকে মারা গেছেন। আবার অনেকে করোনা জয় করে ফিরে এসেছেন। তেমনি একজন মানবতার সেবক, গণমানুষের নেতা, রাজশাহী পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।
তিনি পহেলা জুন কোরানায় আক্রান্ত হন। কিন্তু কোনভাবেই তিনি মনোবল হারান্নি। নিজ বাড়ি থেকে চিকিৎসক এর পরামর্শে নিয়ম মেনে ঔষধ সেবন করে করোনাকে জয় করেছেন। ১৪ জুন সোমবার তার করোনা পরীক্ষা নেগেটিভ আসে। শরীর এখনো পুরোপুরি সুস্থ না হলেও কর্তব্য ও জনগণের সেবার কথা চিন্তা করে তিনি আজ মঙ্গলবার (১৫জুন) কর্মস্থালে যোগদান করেন।
এসময়ে চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ইয়াসিন আলী বলেন, করোনা আক্রান্ত হওয়ার পরে পবা-মোহনপুরের প্রানের নেতা সংসদ সদস্য জননেতা আয়েন উদ্দিন তাঁর সার্বক্ষণিকত খোঁজ খবর নিয়েছেন। সেইসাথে তিনি চিকিৎসা সেবাসহ আনুষঙ্গিক সব খবরে রেখেছেন। শুধু সংসদ সদস্য নয় রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলও তাঁর খোঁজ খবর রাখেন এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর জন্য ভিআইপি বেড রিজার্ভ রাখেন এবং প্রয়োজনে ঢাকায় নেয়ার জন্য সবকিছু চুড়ান্ত করে রাখেন বলে জানান তিনি।
চেয়ারম্যান আরো বলেন, পবা উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ এহসান উদ্দীন, পবা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান ও তার পরিষদ সদস্যবৃন্দ, পবা উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যানগণ, অন্যান্য অফিসের কমকর্তা-কর্মচারী সবাই তার খোঁজ নেন এবং তাঁর আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।
এই আন্তরিকতা ও ভালবাসায় সিক্ত হয়ে তিনি সবাইকে তাঁর অন্তর থেকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন। সেইসাথে আগামীতে যেন তিনি পুরোপুরি সুস্থ হয়ে জনগণের সেবা করতে পারেন তার জন্য সবার নিকট দোয়া প্রার্থনা করেছেন।
নেগেটিভ হওয়ার পরের দিন অফিস কেন করছেন জানতে চাইলে চেয়ারম্যান বলেন, তিনি জনগণের সেবক। জনগণ তাঁকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। জনগণের প্রতি তাঁর একটা দায়বদ্ধতা রয়েছে। এ থেকেই তিনি ঘরে বসে থাকতে পারেন নি। প্রথম দিনেই তিনি বিভিন্ন অফিসের কর্মকর্তাদের সাথে করোনা পরিস্থিতি নিয়ে আলাদাভাবে আলোচনা করেন।
এসময়ে তিনি সরকারী নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে অফিস পরিচালনা করার নির্দেশ দেন। সেইসাথে মাস্ক ছাড়া যেন কেউ পরিষদ চত্বরে প্রবেশ করতে না পারে তারজন্য সবাইকে নির্দেশনা দেন তিনি। সেইসাথে গেইটম্যানকে আলাদাভাবে তিনি নির্দেশ প্রদান করেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin