সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনিরের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক

  • প্রকাশ সময় শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ২৩৫ বার দেখা হয়েছে

 

রাজশাহী জেলা বিএনপি’র শোক
রাজশাহী মহানগর যুবদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি, রাজশাহী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী জেলা জজ কোর্টের সাবেক পিপি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনির দির্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎাসধীন অবস্থায় আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন(ইন্না—–রাজিউন)।
তাঁর মৃত্যতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে শোক জানিয়েছেন রাজশাহী জেলা বিএনপি’র নেতৃবৃন্দ। শোকবার্তায় জেলা বিএনপি’র পক্ষ থেকে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল ও সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার বলেন, এ্যাডভোকেট কামরুল মনির ছিলেন বিএনপি’র অকুভয় বীরসেনা। তিনি শত বাধা ও বিপদে বিএনপি ছাড়েননি। সকল বাধা ও লোভ লালসা পায়ে ঠেলে তিনি দলের হয়ে কাজ করে গেছেন। রাজশাহীর বিএনপিকে ছায়া দিয়ে তিনি বাঁচিয়ে রেখেছেন।
তাঁরা আরো বলেন, কামরুল মনির কোনদিন কারো সাথে খারাপ আচরণ এবং কাউকে কষ্ট দেননি। তাঁর নিকট সবাই সমান ছিলো। বলিষ্ট এই বিএনপি নেতার মৃতুতে শুধু রাজশাহীর বিএনপি’র ক্ষতি নয় পুরো বিএনপি’র অপুরনীয় ক্ষতি সাধিত হলো। বীরমুক্তিযোদ্ধা মরহুম এ্যাডভোকেট কামরুল মনিরের আত্মার মাগফিরাত কামনাসহ শোকায়িত পরিবরের প্রতি তারা গভীর সমবেদনা জানান।
রাজশাহী মহানগর বিএনপি’র শোক
রাজশাহী মহানগর যুবদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি, রাজশাহী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী জেলা জজ কোর্টের সাবেক পিপি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনির দির্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎাসধীন অবস্থায় আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না—–রাজিউন)।
তাঁর মৃত্যতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে শোক জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক রাসিক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, সাবেক রাসিক মেয়র ও রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ রাজশাহী মহানগর বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময়ে নেতৃবৃন্দ বলেন, বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনির শুধু বিএনপি নেতা ছিলেনন। দেশের স্বাধীনতার একজন বীর সেনা ছিলেন। তিনি আজীবন বিএনপি’র একনিষ্ট একজন কর্মী ও নেতা ছিলেন। সব বাধা বিপত্তিকে পেঁছনে ফেলে কোন প্রকার অপশক্তি ও ষড়যন্ত্রকে তোয়াক্কা না করে তিনি বিএিনপি ঝান্ডা ধরে ছিলেন।
কামরুল মনির একজন সদালাপি ও বিচক্ষণ আইনজীবি ছিলেন। তাঁর যুক্তিতর্কে বহু নিরপারাধ লোক মুক্তি পেয়েছেন। এই প্রবীন রাজনৈতিকবিদকে হারিয়ে রাজশাহী তথা বিএনপিতে শূন্যতার সৃষ্টি হলো। তাঁরা মরহুম বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনি এর রুহের মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মহানগর যুবদলের শোক
রাজশাহী মহানগর যুবদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি, রাজশাহী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী জেলা জজ কোর্টের সাবেক পিপি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনিরের মৃত্যুতে গভীর শোক ও শোকায়িত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজশাহী মহানগর যুবদলের নেতৃবৃন্দ।
মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন শোকবার্তায় বলেন, কামরুল মনির ছিলেণ তাদরে রাজনৈক অনুস্বরনীয় ব্যক্তি। প্রবীন এই বিএনপি নেতার মৃত্যুতে তারা উভয়ে যুবদলের পক্ষ থেকে আবার গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।
জেলা যুবদলের শোক
রাজশাহী মহানগর যুবদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি, রাজশাহী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী জেলা জজ কোর্টের সাবেক পিপি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনির মৃত্যবরন করেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকায়িত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন ও সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্তসহ সকল নেতৃবৃন্দ।
জেলা কৃষকদলের শোক
রাজশাহী মহানগর যুবদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি, রাজশাহী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী জেলা জজ কোর্টের সাবেক পিপি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনির মৃত্যবরন করেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকায়িত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজশাহী জেলা কৃষকদলের আহ্বায়ক আল আমিন সরকার টিুট ও সদস্য সচিব নাজমুল হকসহ সকল নেতৃবৃন্দ।
মহানগর সেচ্ছাসেবক দলের শোক
রাজশাহী মহানগর যুবদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি, রাজশাহী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী জেলা জজ কোর্টের সাবেক পিপি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনির মৃত্যবরন করেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকায়িত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপনসহ সকল নেতৃবৃন্দ।
মহানগর ছাত্রদলের শোক
রাজশাহী মহানগর যুবদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি, রাজশাহী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী জেলা জজ কোর্টের সাবেক পিপি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনির মৃত্যবরন করেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকায়িত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনিসহ সকল নেতৃবৃন্দ।

রাজশাহী বার সমিতির শোক
রাজশাহী মহানগর যুবদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি, রাজশাহী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী জেলা জজ কোর্টের সাবেক পিপি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনিরের মৃত্যুতে গভীর শোক ও শোকায়িত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজশাহী বার সমিতির সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তৌফিক জাহেদীসহ সকল নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin