সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

মৃত প্রেমিকের শুক্রাণুতে গর্ভবতী হলেন প্রেমিকা

  • প্রকাশ সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২৬৬ বার দেখা হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক : প্রায় আট বছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন এলিডি ভ্লাগ ও অ্যালেক্স পুলিন। কিন্তু পোড়া কপাল, সন্তার নেয়ার চিন্তাভাবনা যখনই করছিলেন তখনই দুর্ঘটনায় মারা যান প্রেমিক অস্ট্রেলিয়ার বিখ্যাত অলিম্পিয়ান অ্যালেক্স।

সম্প্রতি এলিডি দাবি করেছেন, অ্যালেক্সের মৃত্যুর পরই তার দেহ থেকে শুক্রাণু সংগ্রহ করে রেখেছিলেন তিনি। সেই শুক্রাণুর সাহায্যেই ইন ভিট্রো ফার্টিলাইজেশন (আইভিএফ) পদ্ধতিতে অন্তঃসত্ত্বাও হয়েছেন। আগামী অক্টোবরে জন্ম নেবে তাদের সেই সন্তান। অ্যালেক্স দু’বার ওয়ার্ল্ড স্নোবোর্ড চ্যাম্পিয়নশিপ জিতেছেন। কিন্তু গত বছর জুলাইয়ে দুর্ঘটনায় মৃত্যু হয় তার।

মৃত্যুর আগে দীর্ঘ ৮ বছর সম্পর্ক ছিল অ্যালেক্স এবং এলিডির। গত বছরই অ্যালেক্সের কাছে মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। তার কিছু দিন পরই ঘটে দুর্ঘটনা। এই দুর্ঘটনায় মৃত্যুর পর অ্যালেক্সের শরীর থেকে শুক্রাণু সংগ্রহ করে রেখেছিলেন এলিডি। তার সাহায্যেই মা হতে চলেছেন তিনি।

সম্প্রতি এক ইনস্টাগ্রাম পোস্টে এলিডি নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, বুব্বা চ্যাম্প তুমি অক্টোবরে আসছো। তোমার বাবা এবং আমি বহু বছর ধরে তোমাকে পৃথিবীতে আনার স্বপ্ন দেখেছি। সেই স্বপ্ন হঠাৎ অনিশ্চয়তা তৈরি করেছিল দুর্ঘটনা। চাম্পি তুমি আবার পৃথিবীতে ফিরে আসছো। এ রকম উত্তেজনা আমার আগে কখনও হয়নি। এর সঙ্গে আইভিএফ পদ্ধতির কথাও পোস্টে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, কুইন্সল্যান্ডের আইন অনুসারে, কোনও ব্যক্তির মৃত্যুর ৩৬ ঘণ্টার মধ্যে তার দেহ থেকে শুক্রাণু সংগ্রহ করা যায়। সূত্র : এবিপি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin