শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

মা হচ্ছেন সোনম কাপুর?

  • প্রকাশ সময় বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ২৫৩ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : দীর্ঘ প্রায় ১ বছর লন্ডনে স্বামী আনন্দ আহুজার সঙ্গে সময় কাটিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। অবশেষে গত মঙ্গলবার (২০ জুলাই) দেশে ফেরেন তিনি। এরপর থেকেই গুঞ্জন শুরু হয়েছে তার মা হওয়া নিয়ে। আসল ঘটনাটি তার একটি ছবিকে ঘিরে। যা এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এদিকে একবছর পর বাবা অনিল কাপুরকে দেখে চোখের জল ধরে রাখতে পারেননি সোনম। সেই ভিডিও ও ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ওইদিন বিমানবন্দরে নীল স্কার্টের উপর গাঢ় নীল রঙের একটু বড় সাইজের জ্যাকেট পরেছিলেন সোনম। তার এ কাপড়কে কেন্দ্র করেই শুরু হয়ে যায় গুঞ্জন।

মুম্বাইয়ে ফিরে ফের একবার ক্যামেরাবন্দি হলেন সোনম, তাও আবার ফ্লোরার প্রিন্টেড ম্যাক্সি ড্রেসে। ওভারসাইজড পোশাকে গাড়ি থেকে নেমে বাড়িতে ঢোকার সময় ক্যামেরাবন্দি হন সোনম। আপাতত সোনম দীর্ঘদিন পর ফিরেছেন কাজে, ‘ব্লাইন্ড’ ছবির শুটিং করছেন তিনি। ক্যামেরা দেখলে তার ধারেকাছেও যাচ্ছেন না সোনম।

সোনম কাপুরের ওই ভিডিও ইনস্টাগ্রামে দেখে নেটিজেনরা তার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন। সোনমকে দেখেই নাকি বোঝা যাচ্ছে তিনি অন্তঃসত্ত্বা, এমনটাই উঠে আসে কমেন্ট সেকশনে। যদিও সোনম কাপুরের তরফ থেকে এখনও এসব প্রশ্নের উত্তর আসেনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin