রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

রাজশাহীতে ভয়েস অব ইউথ’র বিনামূল্যে করোনা টিকা রেজিষ্ট্রেশন ও হেলথ চেক আপ

  • প্রকাশ সময় শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৩৯৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে সপ্তাহব্যাপী বিনামূল্যে করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও হেলথ চেক-আপের বুথ উদ্বোধন করা হয়েছে। ভয়েস অব ইউথ এর আয়োজনে নগরীর চন্দ্রিমা থানার মোড়ে আজ শনিবার সকাল ১০টায় এই কার্যক্রমের উদ্বোধন করেন রাসিক ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তোহিদুল হক সুমন ও শহর সমাজসেবা অফিসার আশিকুজ্জামান তুহিন।
এ সময়ে উপস্থিত ছিলেন ভয়েস অব ইউথ এর প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার মাহ্ফুজুর রহমান, সাধারণ সম্পাদক শাহাদাত আলম বরণ, সাংগঠনিক সম্পাদক সজীব ও মানবিক যোদ্ধা জয়, নোমান, শাওন, ইমরান, টুটুল, ছোটন ও মোমিন, কাফি।
অন্ষ্ঠুানের সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের লোকাল এ্যাডভাইজার হাবিবুল আলম, মোহনা, স্বাস্থ্য বিষয়ক লোকাল এ্যাডভাইজার আরিফ হোসেন ও প্রযুক্তিগত লোকাল এ্যাডভাইজার রাজিব হোসেন।
উদ্বোধনী অনুষ্ঠানে কাউন্সিলর বলেন, করোনার দাপট প্রতিদিন বেড়েই চলছে। প্রতিদিন দেশে দুই শতাধীক লোক মারা যাচ্ছে। হাজার হাজার লোক আক্রান্ত হচ্ছে। এই অবস্থা থেকে বাঁচতে জনগণকে সামাজিক দুরত্ব বজায় রাখা, মাস্ক পরিধান করা, প্রয়োজনে বাড়ির বাহিরে না আসা এবং অবশ্যই টিকা গ্রহন করার পরামর্শ দেন তিনি। আর টিকা গ্রহনের রেজিষ্ট্রেশন এই প্রতিষ্ঠানেও হবে। আবার ১৯ ওয়ার্ড কার্যালয়েও বিনামূল্যে রেজিষ্ট্রেশন চলছে বলে জানান কাউন্সিলর সুমন।
সভাপতি বলেন, সংগঠন তিন বছর যাবৎ মানব সেবায় কাজ করে চলেছে। ঈদ শুভেচ্ছা, ত্রান ও শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেছে। এছাড়াও বিভিন্ন ধরণের শিক্ষামূলক প্রতিযোগিতার আয়োজন করা, বৃক্ষ রোপন ও বিতরন, মাস্ক বিতরন, করোনা সচেতনতাকরণ ও রক্তদানসহ মানবিক সার্বিক কাজ সাধ্যমত করে চলছে। তিনি বলেন, সংগঠনটি রাজশাহীর তৃণমূল মানুষের সেবায় কাজ করে চলেছে। সরকারী-বেসরকারী পৃষ্ঠপোষকতা পেলে তাদের এই কার্যক্রমকে আরো গতিশীল করতে পারবেন বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin