শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

রাসিক ১৪ নং ওয়ার্ডে চলছে করোনা ভ্যাকসিন নিবন্ধনের কার্যক্রম

  • প্রকাশ সময় মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ২৮৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কোভিড-১৯ ভ্যাকসিন ক্যাম্পেইন উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের অন্যান্য ওয়ার্ডের ন্যায় ১৪নং ওয়ার্ডেও রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়। অত্র ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন আনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমনের উদ্বোধন করেন। সেই থেকে চলমান রয়েছে রেজিস্ট্রেশন কার্যক্রম।
রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এর আগে রাসিকের প্রতিটি ওয়ার্ড কার্যালয়ে ভ্যাকসিন নিবন্ধন ও প্রদানের ঘোষণা দিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় রাসিক এর প্রতিটি ওয়ার্ডে এ কার্যক্রম চলমান রয়েছে বলে জানান আনার।
আনার আরো বলেন, চলতি মাসের ৭-১২ তারিখ পর্যন্ত টিকা প্রদান করা হবে। এই টিকা শুধুমাত্র নতুনদের দেয়া হবে। যারা পূর্বে প্রথম ডোজ নিয়েছেন, তাদের এ টিাকা দেয়া হবেনা বলে জানান তিনি। কাউন্সিলর বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের জনগণকে বাঁচাতে সকল প্রকার পদক্ষেপ গ্রহন করেছেন। করোনা টিকার জন্য বিভিন্ন দেশে অগ্রিম টাকা প্রদান করছেন। দেশের মানুষ যেন কেউ টিকার বাহিরে না থাকে সে জন্য প্রধানমন্ত্রীর নির্দেশেই এই ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এখনো যারা নিবন্ধন করেনি তাদেরকে দ্রুত নিবন্ধন করার জন্য ওয়ার্ডবাসীকে আহবান জানান আনার।
তিনি আরো বলেন, সরকার করোনায় বেকার ও কর্মহীন হয়ে পরা জনগণকে খাদ্য ও নগদ অর্থ সহায়তা দিয়ে যাচ্ছেন। সরকারের পাশাপাশি রাসিক মেয়র ও তিনি নিজেও ব্যক্তিগত উদ্যোগে ঐ সকল মানুষকে সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন। আগাগীমতে এই ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি। উল্লেখ্য আগামী ৭ আগস্ট থেকে ওয়ার্ড কার্যালয়েই টিকা প্রদান শুরু করা হবে জানান কাউন্সিলর।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin