মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:১০ অপরাহ্ন

রাজশাহীতে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মাঝে জেলা পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশ সময় বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ১৮৮ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: চলমান করোনায় সরকার ঘোষিত লকডাইনে অন্যান্য সম্প্রদায়ের মানুষের ন্যায় তৃতীয় লিঙ্গের মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। হাট বাজার শপিংমল, খাবার হোটেল ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় তাদের আয়ের উৎস নাই বললেই চলে। এই অবস্থায় রাজশাহী জেলা পুলিশের আয়োজনে, রাজশাহীতে বসবাসকারী ১২০ জন তৃতীয় লিঙ্গের জনগণের মধ্যে আজ বুধবার (৪ আগস্ট) বেলা ১১টার দিকে পুলিশ লাইন্স ড্রীলসেডে রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময়ে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, করোনা মহামারির শুরু থেকেই বাংলাদেশ পুলিশের অন্যান্য ইউনিটের মত রাজশাহী রেঞ্জের প্রতিটি পুলিশ ইউনিট অসহায় ও দু:স্থদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। বর্তমানে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীরা বিভিন্নভাবে কর্মমুখী হচ্ছেন যা অত্যন্ত ইতিবাচক দিক। কিন্তু করোনা পরিস্থিতিতে অনেকে কর্মহীন হয়ে যাচ্ছেন। এছাড়া তিনি করোনার এই ভয়াবহতায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। সেইসাথে মানবিক ও সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে পুলিশ সবসময় সমাজের অসহায় মানুষদের পাশে থাকবে বলে আশা ব্যক্ত করেন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস অ্যান্ড ক্রাইম) টি এম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম, রাজশাহী রেঞ্জের পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড ক্রাইম এন্যালাইসিস) আব্দুস সালাম ও রাজশাহী রেঞ্জের পুলিশ সুপার (এস্টেট অ্যান্ড ওয়েলফেয়ার) মোহাম্মদ মনিরুল ইসলাম।

এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসনিক) আশরাফুল, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সনাতন চক্রবর্তী ও দিনের আলো হিজড়া সংঘের সভাপতি মোহনাসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, সয়াবিন তেল ও আলু।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin