বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় অপহরণকৃত ভিকটিম উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার

  • প্রকাশ সময় শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ১৯৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তি ও প্রত্যক্ষ অভিযানের মাধ্যমে অপহরণকৃত ভিকটিম গাজীপুর থেকে উদ্ধার করেছে। সেইসাথে অপহরণকারীকে গ্রেফতার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। গ্রেফতারকৃত হলেন পটুয়াখালি জেলার দুমকি থানার শ্রীরামপুর ইউনিয়নের সাইদুর রহমান গাজীর ছেলে মাঝহারুল ইসলাম মারুফ (২৪)। সে গাজীপুর জেলার কোনাবাড়ী থানার কোনাবাড়ী গ্রামে তার মামার বাড়ীতে বসবাস করতেন।

ঘটনা সূত্রে জানা যায়, গত গতমাসের ২৭ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে কাশিয়াডাঙ্গা থানার টুলটুলিপাড়া মোড় হতে জুলি (ছদ্মনাম)কে অপহরণ করে নিয়ে যায়। উক্ত অভিযোগের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানায় একটি অপহরণ মামলা করা হয়।

মামলা করার পরপরই রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক নির্দেশে কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার মনিরুল ইসলাম এবং সাইবার ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরীর তত্বাবধানে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিট এবং কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ভিকটিম উদ্ধার ও আসামী গ্রেফতারে অভিযানে নামে।

পরে গতকাল বৃহস্পতিবার (৫ আগস্ট) সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গোয়েন্দা তথ্য ব্যবহার করে গাজীপুর জেলার কাশিমপুর থানার সবুজ কানন এলাকায় কাশিয়াডাঙ্গা থানার এস আই তাজ উদ্দিন ও সাইবার ক্রাইম ইউনিটের এ এস আই সাইফুল ইসলামের সমন্বয়ে সাইবার ক্রাইম ইউনিট ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে আসামী মাঝহারুল ইসলাম মারুফকে গ্রেফতার করে এবং ভিকটিমকে উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান আরএমপি মিডিয়া সেল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin