বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

মোহনপুরে গনটিকা ও আশ্রয়ণ কেন্দ্র পরিদর্শনে রাজশাহী বিভাগীয় কমিশনার

  • প্রকাশ সময় শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ২৬৮ বার দেখা হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক: করোনা থেকে বাঁচাতে সরকার গণটিকার আয়োজনে করেছে। আজ শনিবার একযোগে সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ড ও সকল ইউনিয়ন পরিষদ এবং পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে শুরু হয়েছে গনটিকা কার্যক্রম। এই গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন রাজশাহীর মোহনপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবির। মোহনপুর উপজেলায় মোট ৭ টি গনটিকা কেন্দ্রে একযোগে টিকা প্রদান শুরু হয়েছে। শনিবার দুপুর ১২ টায় উপজেলার মৌগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গনটিকা কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

সেখানে তিনি টিকা নিতে আসা জনগনের সাথে কথা বলেন। এ সময় তিনি বলেন, দেশের জনগণকে এই মহামারী করোনা ভাইরাস থেকে বাঁচাতে সরকার হাজার হাজার কোটি টাকা ব্যায় করে টিকা ক্রয় করছেন। আর এই টিকা সরকার বিনামূল্যে জনগণকে প্রদান করছেন। এটা সম্ভব হয়েছে একমাত্র জাতীর জনক বঙ্গবন্দু কন্যা দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হসিনার জন্য। বর্তমান প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়ে সকলকে পর্যায়ক্রমে টিকা গ্রহন করার আহবান জানান তিনি।

এছাড়াও মোহনপুর উপজেলা প্রশাসনের আয়োজনে তিনি অত্র উপজেলার ঝালপুকুর আশ্রয়ণ কেন্দ্রের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা করেন। সেখানে তিনি বলেন, এই সরকারের আমলে বাংলাশের একটি মানুষও গৃহহীন থাকবেনা। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিব শতবর্ষে সকল গৃহহীনকে ঘর প্রদান করার প্রত্যয় ব্যাক্ত করেছিলেন। কিন্তু করোনার কারনে তা সামান্য বিলম্বিত হচ্ছে। তবে পর্যায়ক্রমে এই কর্মসূচী পুরোপুরি বাস্তবায়ন করা হবে। ইতোমধ্যে অনেককে ঘর ও জমি এককালিন দেয়া হয়েছে। তারা এখন নিশ্চিন্তে সেখানে বসবাস করছে বলে জানান বিভাগীয় কমিশনার।

এদিকে ঘর ও জমি পেয়ে সেখানকার বাসিন্দারা সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদসহ দীর্ঘ্যায়ু কামনা করেন।

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ডক্টর আব্দুল মান্নান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলাম, মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম, মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানওয়ার হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিজিত সরকার, মোহনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আরিফুল কবির, মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ ও মৌগাছি ইউপি চেয়ারম্যান আল-আমীন বিশ্বাস। এছাড়াও মোহনপুর উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান এবং অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin