শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

রাজশাহী কলেজ এইচএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আর্থিক সহায়তা প্রদান

  • প্রকাশ সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ২২৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী কলেজ এইচএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজনে আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজশাহী কলেজ অডিটরিয়ামে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়। অর্থ প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী কলেজ এইচএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার মাহাতাব উদ্দীন। প্রধান অতিথি ছিলেন অত্র অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ মহা: হবিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী কলেজের বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক, উপদেষ্টা আতাউর রহমান সহ-সভাপতি প্রফেসর সারওয়ার জাহান সজল, কয়েল চৌধুরী, সাঈদ হাসান ও প্রফেসর নাফিজ। অনুষ্ঠান সঞ্চালনা করেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রফেসর ড. সেলিম রেজা।

উপস্থিত ছিলেন অত্র অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান ও আশিকুল আলম, কোষাধ্যক্ষ মাহফুজুর হক সুমন, সহ-সাংগঠনিক সম্পাদক রিফাত হোসেন অন্তর ও আকতারুজ্জামান সুমন, সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান, আইন বিসয়ক সম্পাদক ইবনুল ওয়াক্ত ইবসেল, সহ- আইন বিষয়ক সম্পাদক ড. ফায়সাল কবীর চৌধুরী,সহ-সাহিত্য বিষয়ক সম্পাদক নিলিমা শিখা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামারুল্লাহ সরকার, নির্বাহী সদস্য শামীমুর রহমান রিডার, দেলোয়ার হোসেন সমুন, রাশিকুজ্জামান প্রিতম ও নাহিন আদনান।
প্রধান অতিথির বক্তব্যে মহা: হবিবুর রহমান বলেন, করোনা ভাইরাসের কারনে সারাদেশব্যাপি চলছে লকডাউন। আগামীকাল বুধবার থেকে লকডাউন শিথিল করা হয়েছে। তবে চলমান লকডাউনে অন্যান্য প্রতিষ্ঠান ক্ষণে ক্ষণে চললেও একেবারে প্রায় দেড় বছর ধরে বন্ধ রয়েছে দেশের সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান। এর ফলে বেসরকারী শিক্ষক কর্মচারীরা মানবেতর জীবন যাপন করছে।

তিনি বলেন, বাংলাদেশের মধ্যে ফলাফলে প্রথম স্থান অধিকারী সেরা প্রতিষ্ঠান রাজশাহী কলেজে চুক্তিভিক্তিক কর্মরত অসহায় ও দু:স্থ কর্মচারীরাও পড়েছেন মহা বিপদে। এই সকল অসহায় কর্মচারীদের পাশে দাঁড়ানোর জন্য রাজশাহী কলেজ এইচএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশকে ধন্যবাদ জানান। সেইসাথে এই অ্যাসোসিয়েশনের মত অন্যান্য প্রতিষ্ঠান ও বিত্তবানদের অসহায়দের পাশে দাাঁড়ানোর অনুরোধ করেন তিনি।

বক্তব্য শেষে তিনি রাজশাহী কলেজের চুক্তিভিত্তিক কর্মচারীদের মধ্যে থেকে প্রথম ধাপে মোট ৭৫জনকে এক হাজার টাকা করে মোট পঁচাত্তর হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন তিনিসহ অতিথিবৃন্দ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin