শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনে রাসিকের বিভিন্ন কর্মসূচি গ্রহণ

  • প্রকাশ সময় শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ১৩৮ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস-২০২১ যথাযথ মর্যাদায় পালনে রাজশাহী সিটি কর্পোরেশন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। ১৫ আগস্ট সূর্যোদয়ের সাথে সাথে নগর ভবন, ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়সমূহে অর্ধনমিতভাবে জাতীয় পতাকা উত্তোলন। সকাল ১০টায় নগর ভবন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন।

সকাল সোয়া ১০টায় নগর ভবন সিটি হলে (এ্যানেক্স ভবন) আলোচনা সভা ও দোয়া মাহফিল। এছাড়াও বাদ জোহর সোনাদীঘি জামে মসজিদসহ সকল জামে মসজিদে দোয়া মাহফিল এবং সুবিধাজনক সময়ে স্ব-স্ব উপসনালয়ে অন্যান্য ধর্মাবলম্বীদের বিশেষ প্রার্থনা। কর্মসূচির মধ্যে আরো রয়েছে মাসব্যাপি কালো ব্যাজ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতি সম্বলিত কোটপিন ধারণ।

এছাড়া ১৫ আগস্ট মহানগরীর চারটি গুরুত্বপূর্ণ মোড়ে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে গরীব ও দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হবে। চারটি মোড়গুলো হচ্ছে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর, সাহেব বাজার জিরোপয়েন্ট, সিএন্ডবি ও ভদ্রা স্মৃতি অম্লান মোড়।

এদিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নগর ভবনে ড্রপডাউন ব্যানার এবং সাহেব বাজার জিরোপয়েন্ট, ন্যাশনাল ব্যাংকের সামনে ও রেলস্টেশন এলাকায় বড় ওভারহেড ব্যানার টাঙানো হয়েছে। নগর ভবনের বিভিন্ন সড়কে কালো পতাকা টাঙানো হবে বলে রাসিক কর্তৃক জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin