শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের খাবার বিতরণ,বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল

  • প্রকাশ সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২৭৪ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বিপ্লবের আয়োজনে খাবার বিতরণ,বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ সকল শহীদ ও ২১ আগস্ট গ্রেনেড হানলায় নিহতদের স্মরণে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য ডাক্তার আনিকা ফারিহা জামান অর্ণা বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে যেমন বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করে যাচ্ছেন, তেমনি বঙ্গবন্ধু হত্যা, যুদ্ধাপরাধীর মঞ্চে যারা ছিলেন, তাদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছেন।

বঙ্গবন্ধুর পালাতক খুনিদের দেশের ফিরিয়ে এনে মৃত্যুদণ্ড কার্যকর করতে হবে। একই সঙ্গে এক/এগারো ও ১৫ আগস্ট ঘটনার পিছনে যারা কলকাঠি নেড়েছেন তাদের মুখোশ উন্মোচিত করার আহ্বান জানাচ্ছি। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু হত্যার নেপথ্যের কুশীলব যারা, তাদের তদন্তের আওতায় আনতে হবে। নতুন প্রজন্মের কাছে তাদের মুখোশ উন্মোচন করতে হবে। স্বাধীনতার পরাজিত শক্তির কুশলবরা পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নের জন্য ঘৃণ্য বর্বরোচিত হামলা করে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল খালেক, সাবেক অধ্যক্ষ মহা.হবিবুর রহমান, রাজশাহী মহানগর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাসান রেজা, সাংগঠনিক সম্পাদক রাসিক দত্ত, রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম, বোয়ালিয়া পূর্ব থানা ছাত্রলীগের সভাপতি বিলাস ও সাধারণ সম্পাদক তুহিনসহ বিভিন্ন ওয়ার্ড, থানা, কলেজ পর্যায়ের নেতৃবৃন্দ।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin