বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

রাজশাহীতে যাত্রা শুরু করল লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ

  • প্রকাশ সময় মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৪৯২ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে দেশের অন্যতম প্রধান ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ এর নতুন স্টোরের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার ক্রেতা ও স্থানীয় নাগরিকদের স্বত:স্ফূর্ত অংশগ্রহনের মাধ্যমে আনন্দঘন পরিসরে দুপুর ১২টায় নগরীর বোয়ালিয়ার কুমারপাড়া মোড়ের পারফেক্ট হাইটসের ৩য় তলায় এই প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়।
উদ্বোধনকালে রাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন, লা রিভ এর চেয়ারম্যান রেজাউল হাসান, প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস ও জেনারেল ম্যানেজার (সেলস) আরবাবুর রহমানসহ সীমিত পরিসরে আয়োজন করা এই অনুষ্ঠানে লা রিভের ক্রেতা ও রাজশাহী বিভাগের লয়ালটি মেম্বাররাসহ স্থানীয় বিশিষ্ট নাগরিকগণ উপস্থিত ছিলেন।
লা রিভ এর প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, তাঁদের ঐতিহ্যকে ধারন করে এমন কাপড় ও ডিজাইনের সাথে গ্লোবাল ফ্যাশন ট্রেন্ডের ফিউশন মানেই লা রিভ। বাংলাদেশের মাটিতেই তাঁদের শেকড় গাঁথা রয়েছে। এদেশের রেশম ও মসলিন এর সুনাম বিশ্বব্যাপী। রেশম নগরী রাজশাহীতে আসতে পেরে তারা আনন্দিত বলে উল্লেখ করেন তিনি।


তিনি আরো বলেন, রাজশাহীর স্টোরটি তাঁদের ১৯তম স্টোর। কোভিডের মতো কঠিন সময়েও তাঁরা রাজধানীতে ফ্ল্যাগশিপ স্টোর করেছে। সেইসাতে চট্টগ্রামে যাত্রা শুরু করেছে। সিঙ্গাপুরের অভিজাত মলে তাঁদের স্টোর রয়েছে। কোভিডের সময়ও সিঙ্গাপুর, হংকং, মালয়েশিয়া, তাইওয়ানের জনপ্রিয় ফ্যাশন অনলাইন পোর্টালগুলো তাঁদের পণ্য বিক্রি শুরু করেছে। তারা দুবাইতে নিজস্ব অয়্যার হাউস থেকে অনলাইনে বিক্রয় শুরু করেছেন বরে জানান।
তিনি বলেন, সময় যতো কঠিন হয়েছে, তাঁরা তত বেশি ইতিবাচকভাবে গ্রাহকদের সেবা দিতে তৎপর হয়েছেন। এই সাহসী যাত্রা সম্ভব হয়েছে শুধুই প্রিয় গ্রাহকদের ভালবাসা ও অনুপ্রেরণায়। তাঁদের শপিংয়ের সুবিধা বিবেচনা করেই রাজশাহীতে এই নতুন স্টোর। তিনি সকলকে এই স্টোরে এসে লা রিভের ইউনিক কালেকশনগুলি উপভোগ করার জন্য আমন্ত্রণ জানান।


লা রিভ রাজশাহীতে তার এই নতুন আউটলেটটির উদ্বোধন উপলক্ষ্যে আগামী ৭ এপ্রিল পর্যন্ত যেকোন পোশাক এবং নির্ধারিত অনুষঙ্গ কেনাকাটায় ৫০০ টাকার সমপরিমান গিফট ভাউচার ঘোষণা করেছে। এই গিফট ভাউচার কেবলমাত্র রাজশাহীর নতুন স্টোরের জন্যই প্রযোজ্য।
উল্লেখ্য, পারফেক্ট হাইটসের ৩য় তলায় অবস্থিত লা রিভের নতুন এই মেগা স্টোরে পাওয়া যাবে লা রিভের নতুন ঈদ ও বৈশাখী কালেকশন, লা রিভের এক্সক্লুসিভ লেবেল নার্গিসাস, হোম ডেকোর ও লাইফ-স্টাইল অ্যাক্সেসরিজের নজরকাড়া সমাহার। ১২ বছরের যাত্রায় ঢাকা, চট্টগ্রাম, নারায়নগঞ্জ, খুলনা ও সিলেটে নিজস্ব ১৮টি স্টোর স্থাপন করেছে ব্র্যান্ডটি। এছাড়াও ঘরে বসে কেনার সুবিধা পেতে অনলাইন অর্ডার করা যায় www.lerevecraze.com থেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin