বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

আমনুরায় রোটারীর ঈদ সামগ্রী বিতরণ

  • প্রকাশ সময় রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৫৫ বার দেখা হয়েছে

চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরায় আসন্ন পবিত্র ঈদুল ফিতর ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়। বোবার বেলা ১১ টায় রোটারী ক্লাব অফ ঢাকা কারওয়ান বাজার , আরসিসি আমনুরা ও ন্যাশনাল এজেন্সী ফর গ্রিণ রিভ্যুলেশন এর যৌথ আয়োজনে ৪০ জন মুসলিম শিক্ষার্থীদের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ১ প্যাকেট লাচ্ছা সেমাই, ১ কেজি চিনি, বুন্দিয়া ১ প্যাকেট, সোয়াবিন তেল ১লিটার, পোলায়ের চাল ১কেজি, মাংসের মসলা, ১ কেজি মুড়ি ও নুডুলস্ ১ প্যাকেট।

এই ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারী কমিউনিটি ক্রপস আমনুরা’র উপদেষ্টা ও ন্যাশনাল এজেন্সি ফর গ্রিণ রিভ্যুলেশন এর নির্বাহী পরিচালক স্টেফান সরেন, আরসিসি-আমনুরা’র সভাপতি প্রদীপ হেমব্রম, সেক্রেটারী প্রমিলা হাঁসদা, আমনুরা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুদরত-ই-খূদা, তাবিথা কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষিকা নিলুফা পারভীন ও আমনুরা মিশন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সাথি আক্তার প্রমুখ।

এসময় রোটারী ক্লাব অফ ঢাকা কারওয়ান বাজার ও এনএজিআর (ন্যাশনাল এজেন্সি ফর গ্রিণ রিভ্যুলেশন) সংস্থার পক্ষে অগ্রীম ঈদ শুভেচ্ছা বিনিময় করেন নির্বাহী পরিচালক স্টেফান সরেন। তিনি বলেন, সামাজিক ও উন্নয়নমূল কাজের অংশীদার হিসেবে ঈদের আনন্দ ভাগাভাগি করতেই রোটারী ক্লাব অফ ঢাকা কারওয়ান, ন্যাশনাল এজেন্সি ফর গ্রিণ রিভ্যুলেশন ও আরসিসি যৌথ আয়োজনে আজকের এই ঈদ উপহার বিতরণ। যদি এটি আমাদের পক্ষ থেকে খুবই নগন্য তবুও এটা আমাদের ভালোবাসা উপহার।

তিনি আরো বলেন, এই সংস্থা অত্র অঞ্চলে শিক্ষা, স্বাস্থ্য সেবা, সামাজিক সচেতনতা , বাল্যবিবাহ ও মাদক দ্রব্য ব্যাবহার রোধ, আর্থ সামাজিক উন্নয়ন নিয়ে কাজ করছে। রোটারী ক্লাব অফ ঢাকা কারওয়ান বাজার ও আরসিসি যৌথভাবে নারী ক্ষমতায়ন ও আর্থ-সামজিক উন্নয়ন, স্বাস্থ্যসচেতনতা নিয়ে কাজ করছে। এদেশে প্রতিটি মানুষ এই পবিত্র ঈদ উৎসব আনন্দে মেতে উঠবে এটাই তাদের চাওয়া বলে উল্লেখ করেন তিনি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin