রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

তামিম-মুশফিককে ছাড়া একাদশ কেমন হলো

  • প্রকাশ সময় বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১৬৬ বার দেখা হয়েছে

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নেমেছে বাংলাদেশ। একমাত্র টেস্টের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জেতায় কুড়ি ওভারের ম্যাচে আত্মবিশ্বাসী বাংলাদেশ। তবে এই মিশনে অভিজ্ঞ দুই ক্রিকেটার তামিম ইকবাল ও মুশফিকুর রহিমকে পাচ্ছে না। তাদের ছাড়া নতুন পরীক্ষায় একাদশ সাজিয়েছে বাংলাদেশ।

হারারে স্পোর্টস ক্লাবের আজকের (বৃহস্পতিবার) ম্যাচটি আবার বাংলাদেশের জন্য ‘বিশেষ’। নিজেদের ইতিহাসে শততম টি-টোয়েন্টি ম্যাচে নেমেছে সফরকারীরা। মাইলফলক ছোঁয়া ম্যাচটিতে লম্বা ব্যাটিং লাইনআপ সাজিয়েছে বাংলাদেশ। ৯ নম্বর পর্যন্ত আছে ব্যাটসম্যান।

শেষ ওয়ানডেতে দারুণ পারফর্ম করায় টি-টোয়েন্টির একাদশেও সুযোগ মিলেছে নুরুল হাসান সোহানের। এই উইকেটকিপার ব্যাটসম্যান ঢাকা প্রিমিয়ার লিগ ‍টি-টোয়েন্টিতে আলো ছড়িয়ে জিম্বাবুয়ে সফরের কুড়ি ওভারের সিরিজের দলে থাকার দাবি জানিয়ে রেখেছিলেন। তার সঙ্গে একাদশে আছেন নাঈম শেখ ও সৌম্য সরকার।

বাংলাদেশ একাদশ: নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin