মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

ভাটাপাড়া প্রিমিয়ার লীগের দশম আসরের উদ্বোধন

  • প্রকাশ সময় শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর কালেক্টরেট মাঠে দশম বারের মত ভাটাপাড়া প্রিমিয়ার লীগের উদ্বোধন করা হয়। শুক্রবার বিকেল ৪টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লীগের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলার সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। উদ্বোধনীতে তিনি বলেন, বর্তমান সরকার ক্রীড়াবান্ধব সরকার। দেশের সব থেকে জনপ্রিয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্রীড়াঙ্গনে উল্লেখযোগ্য হারে বাজেট দেয়ায় বর্তমানে অনেক খেলায় বাংলাদেশ এগিয়ে।

তিনি আরো বলেন, এই সরকারের আমলে সকল খেলাধুলার আসর বসছে। সেইসাথে পাড়া মহল্লাহ ও গ্রাম-গঞ্জে খেলার বিভিন্ন আসর বসছে। এ থেকে অনেক নতুন নতুন খেলোয়ার তৈরী হচ্ছে। যা আগামীতে বাংলাদেশের মুখ উজ্জল করবে বলে উল্লেখ করেন তিনি। সেইসাথে এই ধরনের টুর্ণামেন্টে তাঁর সর্বাত্বক সহযোগিতা আগামীতের থাকবে বলে আশ^াস প্রদান করেন। বক্তব্য শেষে বেলুন ও ফেস্টুন উড়িয়ে তিনি এই লীগের উদ্বোধন ঘোষনা করেন।

ভাটাপাড়া অগ্রদূত ক্লাবের আয়োজনে এবং ভাটাপাড়া যুব সংঘের সহযোগিতায় অগ্রদূত ক্লাবের সভাপতি নাসির উদ্দিন শেখ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিক প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামালা হোসেন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শিরিন আকতার ও আয়েশা খাতুন নাদিরা, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিন্টু, বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজ ও বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রসই উদ্দিন আহম্মেদ বাবু।

অগ্রদূত ক্লাবের সাধারণ সম্পাদক দিপনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন অগ্রদূত ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আবাবিল, ক্রিকেট কোচ নুরুজ্জামান নুরু, রাজশাহী ফুটবল খেলোয়ার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক নবীউল ইসলাম সাগর ও হিলটেক্স বিল্ডার্স এর পরিচালক শফিকুজ্জামানসহ অত্র ক্লাবের অন্যান্য সদস্য, সকল দলের সত্বাধিকারী ও খেলোয়ারগণ।

উল্লেখ্য এই লীগে মোট আটটি দল অংশগ্রহন করছে। আগামী পনের দিন এই লীগ চলবে। উদ্বোধনীতে রাজ কমিটি ক্লাব ও কিংস প্রতিদন্দিতা করে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin