সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

সুখবর পেলেন সাকিব-মুস্তাফিজ

  • প্রকাশ সময় বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ১৬৪ বার দেখা হয়েছে
shakib al hasan mustafizur rahman indian premier league ipl, rtv online

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবারের আসরে অংশ নিয়েছিলেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। বাংলাদেশের দুই তারকার জন্য সুখবর। স্থগিত হওয়া এই লিগের বাকি অংশ খেলতে আর বাধা নেই তাদের। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এরই মধ্যে তাদের অনাপত্তি (এনওসি) দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

মঙ্গলবার (৩ আগস্ট) বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান জান, আইপিএলের বাকি অংশ খেলার অনুমতি দেয়া হবে সাকিব-মুস্তাফিজকে। তাদের আইপিএলের বাকি অংশে খেলাটাকে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই দেখছে বিসিবি। কারণ সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের পরই হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তারা যদি আবেদন করে আর যদি আমাদের কোনো আন্তর্জাতিক ব্যস্ততা না থাকে। তাহলে তারা আইপিএলের বাকি অংশে গেলে আমাদের কোনো আপত্তি নেই।

আগামী সেপ্টেম্বরে বাংলাদেশ সফরে আসার কথা ছিল ইংল্যান্ডের। তবে সফরটি আপাতত বাদ দিয়ে আমিরাতে বসতে চলা আইপিএলে অংশ নেবেন ইংলিশ ক্রিকেটাররা। করোনা পরিস্থিতিতে ভারতের বদলে মধ্যপ্রাচ্যের দেশটিতেই আয়োজন হবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই প্রস্তুতি হিসেবে আইপিএল খেলার জন্য আগ্রহ বেড়েছে বিশ্ব তারকাদের।

এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে অংশ নেন সাকিব। মুস্তাফিজ মাঠ মাতিয়েছেন রাজস্থান রয়্যালসের হয়ে। ২০২১ আইপিএলে তিন ম্যাচ ৩৮ রান তুলে দুই উইকেট নেন সাকিব আল হাসান। অন্যদিকে সাত ম্যাচে আট উইকেট তুলেন মুস্তাফিজুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin