মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

রাজশাহীতে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যোগে ফ্রি স্বাস্থ্য ক্যাম্প পরিচালনা

  • প্রকাশ সময় মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ২৯৫ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বেসরকারী উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার সার্বিক সহায়তায় বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ প্রদানের লক্ষ্যে ফ্রি স্বাস্থ্য ক্যাম্প পরিচালনা করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সংস্থার পরিকল্পিত কার্যক্রমের অংশ হিসেবে আজ মঙ্গলবার সকাল ১০ টায় রাজশাহী তানোরের কামারগাঁ ব্রাঞ্চের উদ্যোগে ফ্রি স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়।
এই ক্যাম্পের উদে¦াধন করেন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোহসিন আলী। এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র সংস্থার উপসহকারী পরিচালক আজহারুল ইসলাম, সমন্বয়কারী জাহাঙ্গীর আলম ও সমৃদ্ধি সমন্বয়কারী আলীনুর হোসেনসহ অন্য্যান্য কর্মকর্তা ও কর্মীবৃন্দ। ফ্রি স্বাস্থ্য ক্যাম্পে তানোর এলাকার ১২৪ জন শিশু, নারী ও পুরুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান হয়।
ক্যাম্পে জ্বর,সর্দি কাশি, মাথা ব্যথা, বুক ব্যথা, শ্বাসকষ্ট ও গর্ভবতী মা-দের সমস্যা প্রভৃতি সমস্যাজনিত রোগীদের সেবা প্রদান করা হয়। সেইসাথে ক্যালসিয়াম ট্যাবলেট, আয়রণ ও ফলিক এসিড, কৃমিনাশক ট্যাবলেট, পুষ্টিকনা, প্যারাসিটামল ও এন্টাসিডসহ অন্যান্য ঔষধ বিনামূল্যে প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin