বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

রাজশাহীতে তিনদিন ব্যাপি পুষ্টি, খাদ্য নিরাপত্তা ও ব্যবসা উন্নয়ন প্রশিক্ষণ সমাপ্ত

  • প্রকাশ সময় শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৭১ বার দেখা হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক: একক, ক্ষুদ্র ও মাঝারী খাদ্য উৎপাদক ও ব্যবসায়ীদের জন পুষ্টি, খাদ্য নিরাপত্তা এবং ব্যবসা উন্নয়ন শীর্ষক তিনদিন ব্যাপি প্রশিক্ষণ শেষ হয়েছে। আজ শনিবার দুুপর পর্যন্ত সান বিজনেস নেটওয়ার্ক ও নাসিবের আয়োজনে নগরীর সপুরাস্থ্য বিসিক ভবনেরর হলরুমে এ উপলক্ষে সমাপনি অনুষ্ঠান হয়। সমাপনি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় নাসিব এর পরিচালক ও রাজশাহী জেলা নাসিব এর সভাপতি ফৌজদার শফিকুল ইসলাম, প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় নাসিব এর সহ-সভাপতি ও খুলনা মহানগর নাসিব এর সভাপতি ইফতেখার আলী বাবু।

বিশেষ অতিথি ছিলেন বিসিক রাজশাহী জেলা কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক জাফর বায়েজীদ, সান বিজনেস নেটওয়াকের প্রোজেক্ট ম্যানেজার মোহাম্মদ হেমায়েত হোসেন ও ডাচ্-বাংলা ব্যাংক রাজশাহী শাখার এফ. এ.ভি.পি এন্ড ম্যানেজার ফজুলল কবীর। রাজশাহী জেলা নাসিব এর সহ-সভাপতি এ. বি. এম মনোয়ার সুলতানের সভাপতিত্বে সমাপনিতে আরো উপস্থিত ছিলেন সান বিজনেস নেটওয়ার্ক এর প্রোগ্রাম এসোসিয়েট এস .এম. মাহমুদুল হাসান।

অতিথিরা প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রশিক্ষণ নিয়ে ঘরে বসে থাকলে কোন কাজ হবেনা। আর সবাই একই ধরনের বিজনেজ শুরু বা পন্য উৎপাদন করলে তা ঠিক হবেনা। বাজারের চাহিদা মোতাবেক গুণগতমান ঠিক রেখে পন্য উৎপাদের পরামর্শ দেন তারা। সেইসাথে সহজ শর্তে ঋন প্রদান করার জন্য ব্যাংক প্রতিনিধিকে অনুরোধ করেন। বক্তব্য শেষে প্রশিক্ষণে অংশগ্রহনকারী ৩০জন প্রশিক্ষণার্থীর মধ্যে সনদ বিতরণ করেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin