মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

রাজশাহীর তানোরে প্রকাশ শিং হত্যা মামলায় ৪জনের মৃত্যুদন্ড আদেশ

  • প্রকাশ সময় রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ২৭৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর তানোরে পরকীয়ার জেরে প্রকাশ সিং হত্যা মামলায় একই পরিবারের ৩জনসহ মোট ৪জনকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। রোববার সকালে দ্রুত বিচার ট্রাইবুন্যালের বিচারক অনুপ কুমার এ রায় দেন। দন্ডপ্রাপ্তরা হলেন, নওগাঁ নিয়ামতপুরের জিন্নাত আলী মন্ডলের ছেলে বাদল মন্ডল, তানোরের মৃত জলধর শিং এর ছেলে বিমল শিং, বিমল শিং এর স্ত্র্রী অঞ্জলী রানী ও বিমোল শিং এর ছেলে সুবোধ শিং। সেইসাথে দশ হাজার টাকা করে জরিমানা করা হয়। দি পেনাল কোড ১৮৬০ এর ৩০২/৩৪ ধারার অপরাধের দায়ে দোষি সাব্যস্ত হওয়ায় বিচারক এই রায় দেন।

আদালত সুত্রে,২০২১ সালের ২৮ র্মাচ তানোরের চোরখৈর গ্রামের প্রকাশ শিং বিকেলে বাড়ী থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। পরদিন মাঠে তার লাশ পাওয়া যায়। এঘটনায় তার পিতা বাদী হয়ে মামলা দায়ের করেন। পুলিশী তদন্তে উঠে আসে নিহত প্রকাশ তার চাচী অঞ্জলী রানী ও বাদল মন্ডলের পরকীয়া জেনে যান।এতে ক্ষুদ্ধ হয়ে চাচী অঞ্জলী, চাচা বিমল শিং, চাচাতো ভাই সুবোধ শিং ও কথিত প্রেমিক বাদল মিলে এ হত্যাকান্ড ঘটায়।

এই রায়ে আসামী পক্ষেল আইনজীবী ছিলেন এডভোকেট বেনজীর আহম্মেদ। আসামী পক্ষের লোকজন এই রায়ে খুশি নন। তারা উচ্চ আদালতে এই বিরুদ্ধে আপিল করবেন বলে জানান বেনজীর। এদিকে সরকার পক্ষেল আইনজীবী ছিলেন পিপি এন্তাজুল হক বাবু। তিনি বলেন, বাদী পক্ষের লোকজন এই রায়ে খুশি। তারা এই দ্রুত এই রায় কার্যকর দেখতে চান বলে জানান এডভোকেট বাবু।

পুলিশ তদন্ত প্রতিবেদন জমা দিলে স্বাক্ষ্য গ্রহন, তথ্য উপাত্ত, যুক্তি র্তক উপস্থাপন শেষে আদালত রোববার এই রায় দেন। রায় ঘোষনার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin