মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

দূর্গাপুরে নগদ’র কর্মীকে ছুরিকাঘাত করে ৫ লাখ টাকা ছিনতাই’র এখনো কোন কুলকিনারা হয়নি

  • প্রকাশ সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২৭৩ বার দেখা হয়েছে
Shadow of the hand holding a big sharp knife. Murderer, killer or robber with a knife. Criminal. Crime. Horror scene.

নিজস্ব প্রতিবেদক: গত রোববার (২৪ এপ্রিল) দূর্গাপুর উপজেলায় দিনদুপুরে নগদের ডিস্ট্রিবিশন সেলস অফিসার জাহিদ হাসানকে ছুরিকাঘাত করে ৫লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও হেলমেট পরিহিত ছিনতাইকারীরা তার নিকট থেকে দুইটি মোবাইল ফোন নিয়ে গেছে। রোববার দুপুর দেড়টার দিকে উপজেলার জয়নগর-বাগলপাড়া ফাঁকা সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন জাহিদ হাসান থানার পুলিশ এ ঘটনার তদন্ত ও টাকা উদ্ধারে চেষ্টা চালানোর কথা বললে তিনদিন পার হলেও এই মামলা কোন কুল কিনারা করতে পারেনি দূর্গাপুর থানা পুলিশ।

নগদের ডিস্ট্রিবিশন সেলস অফিসার জাহিদ হাসান বলেন, তিনি রোববার সকালে রাজশাহী থেকে দুর্গাপুর উপজেলায় আসেন। নগদের বিভিন্ন দোকানে টাকা বিতরণ ও উত্তোলণ করেন। দুপুর দেড়টার দিকে তিনি উপজেলার দাউকান্দি যাওয়ার পথে জয়নগর-বাগলপাড়া ফাঁকা সড়কে তিন জন লোক তাঁর গাড়ির গতিরোধ করে প্রথমে ছুরিকাঘাত করে। এসময় টেনে হিঁছড়ে টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। ব্যাগে ছিল ৫লাখ ১৬ হাজার টাকা ও দুইটি মোবাইল ফোন। তিনজনের মধ্যে দুইজন হেলমেট পরিহিত ও এক জন মুখে রুমাল বেধে ছিলো বলে জানান তিনি।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাসমত আলী বলেন, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। আসামী আটকের চেষ্টা চলছে। তবে এখনো এই ঘটনায় কাউকে সনাক্ত করা সম্ভব হয়নি। তবে দ্রুত সময়ের আসামীদের সনাক্ত করে গ্রেফতার করা বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin