বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

রাজশাহীর কেশরহাট পৌর বিএনপি’র সভাপতি আলো, সম্পাদক মশিউর

  • প্রকাশ সময় শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ৩০৬ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভায় বিএনপি কমিটি গঠনের লক্ষে শুক্রবার দিনব্যাপি ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে আলাউদ্দিন আলো তালা মার্কায় ৩১৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদন্দি ছিলেন খুসবর রহমান। তিনি ছাতা মার্কা নিয়ে ২৬৬ ভোট পান। আরেক প্রতিদন্দি এনামুল হক চেয়ার প্রতিকে মাত্র ১০ ভোট পান।

এদিকে সাধারণ সম্পাদক পদে মোট তিনজন প্রতিদন্দিতা করেন। এর মথ্যে মশিউর রজহমান ফুটবল মার্কা নিয়ে ২৬৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন। তাঁর প্রতিদন্দি মোরগ মার্কা নিয়ে ভোট পান ১৩২টি। আরেক প্রতিদন্দি ওসমান আলী আম প্রতিকে ভোট পান ১৯৪টি। এছাড়াও দুইজন সাংগঠনিক পদে কোন প্রতিদন্দি না থাকায় বিনা প্রতিদন্দিতায় মাহাবুব আলম বুলবুল ও বাবুল আক্তার নির্বাচিত ঘোষনা করা হয়।

শুক্রবার কেশরহাট উচ্চ বিদ্যালয়ে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন হয়। কাউন্সিলে মোট ৬৪৪জন ভোটার থাকলেও ভোট কাষ্ট হয় ৫৯৯টি। এর মধ্যে নষ্ট হয় পনেরটি। গণনা শেষে বিকেল সাড়ে ৫টার দিকে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এর সভাপতিত্বে ফলাফল ঘোষনা করেন রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার। ফলাফল ঘোষনার সময় সকল প্রাথী উপস্থিত ছিলেন।
কাউন্সিলে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সিনিয়র সুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সদস্য সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মতিউর রহমান মন্টু, রাজশাহী জেলা বিএনপি’র সাবেক সভাপতি এডভোকেট তোফাজ্জল হোসেন তপু, জেলা বিএনপি’র সদস্য জাহান পান্না, অধ্যাপক আব্দুস সামাদ, রায়হানুল আলম রায়হান, তাজমুল তান টুটুল, অধ্যাপক সিরাজুল ইসলাম, গোলাম মোস্তফা মামুন, কামরুজ্জামান হেনা, জাকিরুল ইসলাম বিকুল, শেখ মকবুল হোসেন, আমিনুল হক মিন্টু ও তোফায়েল হোসেন রাজু।

আরো উপস্থিত ছিলেন দূর্গাপুর উপজেলা বিএনপি’র সদস্য সচিব যুবায়েদ হোসেন, মোহনপুর উপজেলা বিএনপি’র সদস্য সচিব বাচ্চু রহমান, চারঘাট উপজেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন, কেশরহাট পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক মোকবুল হোসেন ও সদস্য সচিব নিজাম উদ্দিন, জেলা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান স্বজন, জেলা স্বেচ্চাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান লিটন। কৃষকদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জেলা কৃষকদলের সাবেক আহ্বায়ক আল-আমিন সরকার টিটু, সদস্য সচিব নাজমুল হক, জেলা তাঁতী দলের আহবায়ক কুতুব উদ্দিন বাদশা ও সদস্য সচিব হাসানুজ্জামান।

এছাড়াও জেলা মহিলা দলের সভাপতি এডভোকেট সামসাদ বেগম মিতালী, সাধারণ সম্পাদক রুমানা হোসেন ও সিনিয়র সহ-সভাপতি ফরিদা পারভীনসহ অত্র পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং সমর্থক ও ভোটার গণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin