মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

মোহনপুর উপজেলা ছাত্রদলের ঈদ পুনর্মিলনী

  • প্রকাশ সময় মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ২৭১ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুর উপজেলা ছাত্রদলের আয়োজনে মঙ্গলবার ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন।

মোহনপুর সরকারী কলেজ মাঠে মোহনপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার আমিন বিপুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল, মোহনপুর উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আব্দুস সামাদ, মোহনপুর উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শামিমুল ইসলাম মুন, মোহনপুন উপজেলা বিএনপি’র আহবায়ক ও বাকশিমুইল ইউপি সাবেক চেয়ারম্যান মাহবুব আর রশিদ, মোহনপুর উপজেলা বিএনপি’র সদস্য সচিব বাচ্চু রহমান, কেশরহাট পৌর বিএনপি’র সভাপতি আলাউদ্দিন আলো।

মোহনপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাহামুদুল হাসান রুবেল এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেশরহাট পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মশিউর রহমান, কেশরহাট পৌর সাবেক মেয়র খুশবর রহমান, ধুরইল ইউপি সাবেক চেয়ারম্যান কাজিম উদ্দিন, পবা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন, নওহাটা পৌর যুবদলের আহবায়ক সুজন মোল্লা ও রাজশাহী সরকারী সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমনসহ মোহনপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড পর্য়ায়ের বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী।

প্রধান অতিথির বক্তব্যে মিলন বলেন, ছাত্রদল হচ্ছে একটি দলের সব থেকে নির্ভরশীল সংগঠন। কারন তারা সর্বদা সামনে খেকে দলকে এগিয়ে নিয়ে যায়। এছাড়াও যেকোন আন্দোলন সংগ্রামে তারা সামনের কাতারে থেকে সংগ্রাম করে। বিগত দিনে যত বড় বড় আন্দোলন হয়েছে সবগুলোর অগ্রজে ছিলো ছাত্রদলের নেতবৃন্দ। এজন্য ছাত্রদলকে সুসংগঠিত হতে হবে। নিজেদের মধ্যে সকল প্রকার ভূল সংশোধন করে সামনে সরকার পতনের আন্দোলন এবং তারুন্যের অহংকার তারেক রহমানকে দেশে ফেরত আনা ও বেগম জিয়াকে মুক্ত করে আবারও প্রধানমন্ত্রী হিসেবে জনগণের সেবা করার সুযোগ করে দিতে অগ্রণী ভূমিকা পালন করার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, এই সরকার কোনভাবেই ক্ষমতা থেকে যাবেনা। আবারও জোর ক্ষমতায় থাকার জন্য সকল প্রক্রিয়া শুরু করেছে। তবে এবার আর কোনভাবেই এই সরকারকে ক্ষমতায় থাকতে দেয়া হবেনা। যেকোন ভাবে এবার অবৈধ সরকারের পতন ঘটিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন করানোর ব্যবস্থা করা হবে বলে উল্লেখ করেন প্রধান অতিথি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin