মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

তৃনমুলের উন্নয়নে প্রকৃত জনপ্রধিনিধি নির্বাচন করার আহ্বান প্রার্থী আখতার’র

  • প্রকাশ সময় বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ২৪২ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: আর মাত্র তিনদিন পরে অনুষ্ঠিত হতে চাচ্ছে রাজশাহী জেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য প্রার্থিরা দিনরাত এক করে ভোটারদের পিছনে দৌঁড়াচ্ছেন এবং নিজের জন্য ভোট প্রার্থনা করছেন। এরমধ্যে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতার মোটর সাইকেল প্রতিক নিয়ে নির্বাচনী প্রচারণায় সমান্তরালভাবে চালিয়ে যাচ্ছেন। তিনি জেলার বিভিন্ন উন্নয়নের ইউনিয়ন, পৌরসভা ও সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের সদস্যদের অন্তর্ভূক্ত করে উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করবেন বলে প্রতিশ্রুতি প্রদান অব্যাহত রেখেছেন।

ভোটারদের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, চেয়ারম্যান হিসেবে আপনারা আমাকে নির্বাচিত করলে উন্নয়ন মূলক কাজে নারী এবং পুরুষ জনপ্রতিনিধিদের মধ্যে বৈষম্য দুর করা হবে। জেলা পরিষদের সকল প্রকার প্রকল্প ও অনুদান নারী-পুরুষ সদস্যদের মতামত ও তাদের অংশগ্রহনের মাধ্যমে সুষমবন্টনের মধ্যে দিয়ে তৃনমূল পর্যায়ে জেলা পরিষদের সেবা পৌঁছে দিয়ে উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করবেন বলে জানান তিনি। আর এর জন্য সকলের সহযোগীতা ও তাদের ভোট প্রার্থনা করেন তিনি।

বুধবার রাজশাহী বাগমারা উপজেলার গোবিন্দপাড়া, দ্বীপপুর, সোনডাঙ্গা, কাচারী কোয়ালী, গনিপুর ও নরদাসসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদসহ ভোটারদের সাথে মতবিনিময় ও গণসংযোগকালে এস কথা বলেন এবং প্রতিশ্রুতি দেন। আখতার বলেন, প্রার্থী হওয়ার পর থেকে নানা বাধাবিঘ্ন পেরিয়ে রাজশাহী জেলার সকল জনপ্রতিনিধি ভোটারদের ভালোবাসায় এতদুর এগিয়েছি।

তিনি বলেন, এখন পর্যন্ত ভোটারদের যে সাড়া পেয়েছি তাতে তার জয় সুনিশ্চিত। তবে এই বিজয় ছিনিয়ে নিতে তার প্রতিদন্দি প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যারা রয়েছেন তারা নানাভাবে ভোটারদের উপর প্রভাব বিস্তার করার চেষ্টা করছেন এবং নানা ধরনের অনৈতিকভাবে লোভ দেখাচ্ছেন। তাতেও ভোটারদের মন গলাতে না পেরে তারা নানা ধরনের হুমকী ও ভয়ভীতি দেখাচ্ছেন বলে জানান তিনি। কোন প্রকার লোভ, ভয়ভীতি ও হুমকী-ধামকীতে কর্ণপাত না করে নির্ভয়ে এবং নির্বিঘ্নে ১৭ তারিখ নির্ধারিত সময়ে মধ্যে নিজ নিজ ভোট কেন্দ্রে যেয়ে মোটর সাইকেল প্রতিকে ভোট প্রদান করার অনুরোধ করেন তিনি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin