বুধবার, ১৫ মে ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে পদ্মার চর এলাকার উন্নয়নে পদক্ষেপ গ্রহন করা হবে: আখতার

  • প্রকাশ সময় বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ২৭১ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৭ তারিখ রাজশাহী জেলা পরিষদ নির্বার্চন। এই নির্বাচনে প্রচারণার দিন প্রায় শেষ। এজন্য প্রার্থীরা আরো ব্যাস্ত সময় পার করছেন। বৃহস্পতিবার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতার রাজশাহীর পদ্মাচরের বিভিন্ন ইউনিয়নে প্রচারণা করেন। এ সময়ে চর এলাকায় উৎসবের সৃষ্টি হয়। চরআষাড়িয়াদহসহ চরের অন্যান্য ইউপি সদস্য ও চেয়ারম্যানগণ তাঁকে সাদরে গ্রহন করেন এবং এই নির্বাচনে তাঁর সাথে আছেন বলে প্রতিশ্রুতি দেন।

এ সময়ে চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতার বলেন, তিনি মোটর সাইকেল প্রতিক নিয়ে নির্বাচন করছেন। এ নির্বাচনে তাঁর অবস্থান অনেক ভাল। সকল ইউনিয়ন, পৌরসভা ও সিটি কর্পোরেশন এলাকার সর্বাধিক ভোটার তাঁর সাথে রয়েছে। তিনি বলেন, পদ্মার চর অনেকাংশেই অবহেলিত। সিটির পাশে পদ্মার চর। এই চরে অনেক লোকের বসবাস এবং সরকারের ইউনিয়ন পরিষদও রয়েছে। রয়েছে শিক্ষা প্রতিষ্ঠান ও স্বাস্থ্য সেবা কার্যালয়। কিন্তু এই চরে অফিসারদের বসবাস এবং চলাচলের রাস্তা ভাল না থাকায় এবং অন্যান্য সুবিধাদি না থাকায় ডাক্তার এবং অফিসারগণ থাকতে চায়না। ফলে এখানকার জনগণ অনেক সেবা থেকে বঞ্চিত হয়।

তিনি নির্বাচিত হলে চরের মানুষের সুবিধার্থে অগ্রাধিকার ভিত্তিতে কার্যকরী ব্যবস্থা করবেন বলে জানান। সেইসাথে সকল প্রকার শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও প্রয়োজনে শিক্ষক এবং ডাক্তারগণ যেন সেখানে থেকে সেবা প্রদান করতে পারে তারজন্য ডরমেটরীর ব্যবস্থা করা হবে বলে প্রতিশ্রুতি দেন তিনি। সেইসাথে চর এলাকার উন্নয়নে স্থানীয় সরকারের প্রতিনিধিদের নিয়ে পরিকল্পনা গ্রহন করে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি। আর এই সকল কার্যক্রম বাস্তবায়নে তিনি মোটর সাইকেল প্রতিকে ভোট প্রার্থনা করেন।

তিনি বলেন, এখন পর্যন্ত ভোটারদের যে সাড়া পেয়েছি তাতে তার জয় সুনিশ্চিত। তবে এই বিজয় ছিনিয়ে নিতে তার প্রতিদন্দি প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যারা রয়েছেন আবারও তিনি তাদের সামনে তুলে ধরেন। তাতেও ভোটারদের মন গলাতে না পেরে তারা নানা ধরনের হুমকী ও ভয়ভীতি দেখাচ্ছেন বলে জানান তিনি। কোন প্রকার ভয়ভীতি ও হুমকী-ধামকীতে কর্ণপাত না করে নির্ভয়ে এবং নির্বিঘ্নে ১৭ তারিখ নির্ধারিত সময়ে মধ্যে নিজ নিজ ভোট কেন্দ্রে যেয়ে মোটর সাইকেল প্রতিকে ভোট প্রদান করার অনুরোধ করেন তিনি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin